• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মঠবাড়িয়ায় বিএনপি কার্যালয়ে আগুন দিল দুর্বৃত্তরা

  মো. রুম্মান হাওলাদার, পিরোজপুর

০৭ অক্টোবর ২০২১, ১৩:০০
বরিশাল
(ছবি : অধিকার)

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে অগ্নি সংযোগ করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) দিবাগত রাত দেড়টার দিকে উপজেলা সদর বাজারে থাকা দলীয় কার্যালয়ে এ অগ্নিসংযোগের ঘটনা ঘটে। জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো.আলমগীর হোসেন এমন অগ্নি সংযোগের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এর সাথে জড়িতদের গ্রেফতারের দাবি জানিয়েছেন।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. রুহুল আমীন দুলাল ওই অগ্নি সংযোগের তথ্য নিশ্চিত করে জানান, ওই রাতের দেড়টার দিকে উপজেলা সদরের চা পট্টি এলাকায় থাকা উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে দুর্বৃত্তরা অগ্নি সংযোগ করে। ওই ঘরটি স্থানীয় মো. মনিরুজ্জামান ও মরহুম মাস্টার আবুল হাশেম ওরফে ধলু মাস্টারের কাছ থেকে ভাড়ায় নিয়ে দলীয় কার্যালয় হিসাবে ব্যবহার করা হচ্ছে। তাদের দু’জনের ঘর একত্রিত করা হয়েছে। ঘরটি কাঠ ও টিনের তৈরী।

তিনি আরও জানান, ওই রাতে ঘরের চৌকটে অগ্নি সংযোগ করা হয়। এ সময় ওই বাজারের পাহাড়ায় থাকা কর্মীরা আগুন জ্বলতে দেখে তাকে সহ দলীয় লোকজনকে ফোন দেন। এসময় স্থানীয় দলীয় নেতা-কর্মীরা এসে আগুন নেভাতে সক্ষম হন। তবে ওই ঘরের চৌকট ও ঘরে থাকা টিভি সহ কিছু মালামাল নষ্ট হয়েছে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নুরুল ইসলাম বাদল জানান, এ ব্যাপারে কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনী ব্যবস্থা নেয়া হবে।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড