• বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

চন্দনাইশে গৃহবধু নির্যাতনের প্রতিবাদে সংবাদ সম্মেলন

  মো. কামরুল ইসলাম মোস্তফা, চন্দনাইশ (চট্টগ্রাম)

০৭ অক্টোবর ২০২১, ১২:৪৭
চট্টগ্রাম
(ছবি : অধিকার)

চট্টগ্রামের চন্দনাইশে জোরপূর্বক জমি দখল করার চেষ্টা ও গৃহবধূ নির্যাতনের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন উপজেলার জোয়ারা ইউনিয়নের ২নং ওয়ার্ডের মাষ্টার পাড়া এলাকার মৃত সিরাজুল ইসলামের ছেলে মো. নুরুল আবছার।

বুধবার (৬ অক্টোবর) দুপুরে ভুক্তভোগীর নিজ বাড়িতে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মো. নুরুল আবছার বলেন, তার খরিদাকৃত ভোগ দখলীয় জায়গা নিয়ে প্রতিপক্ষ মোস্তাক আহমদ গংয়ের সাথে বিরোধ চলে আসছিল। বিরোধের জের ধরে শনিবার (২ অক্টোবর) দুপুরে মোস্তাক আহমদ ও তার লোকজন ওই জায়গা তাদের খরিদা জায়গা দাবি করে বাউন্ডারি ওয়াল নির্মাণের চেষ্টা চালায়। এ সময় মো. নুরুল আবছারের স্ত্রী শাহনেওয়াজ আক্তার বাধা দিলে তাকে বেদম মারধর করে আহত করা হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চন্দনাইশ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য শাহনেওয়াজ আক্তারকে চমেক হাসপাতালে প্রেরণ করেন।

পরবর্তীতে এ ঘটনায় আহত শাহনেওয়াজ আক্তার বাদী হয়ে মোস্তাক আহমদকে প্রধান আসামি করে ৫ জনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাতনামা ২-৩ জনকে আসামি করে একটি অভিযোগ দায়ের করেছিলেন। পরবর্তীতে মো. নুরুল আবছার বাদী হয়ে মোস্তাক আহমদকে প্রধান আসামি করে ৮ জনের বিরুদ্ধে চন্দনাইশ থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়।

তিনি আরও বলেন, দায়ের করা মামলার আসামিগন জামিনে মুক্ত হয়ে আমি ও আমার পরিবারকে প্রাণে মেরে ফেলার হুমকি-ধামকি প্রদান করায় প্রশাসনের জরুরী হস্তক্ষেপ কামনা করছি।

সংবাদ সম্মেলন উপস্থিত ছিলেন আরফা বেগম, শাহনেওয়াজ আকতার, জমির উদ্দিন, রোকেয়া আকতার, আমেনা বেগম, আয়শা আকতার, একরামুল হাছান প্রমুখ।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড