• মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালুকায় প্রতিপক্ষের হামলায় দুই ভাই আহত

  এস. এম. মিজানুর রহমান মজনু, ভালুকা, ময়মনসিংহ

০৭ অক্টোবর ২০২১, ১১:৪৫
ময়মনসিংহ
(ছবি : অধিকার)

ময়মনসিংহের ভালুকা উপজেলায় প্রতিপক্ষের হামলায় আপন দুই ভাই আহত হয়েছেন।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) বেলা ১১টার বিষয়টি মুঠোফোনে দৈনিক অধিকারকে নিশ্চিত করেছেন ভালুকা মডেল থানার তদন্ত (ওসি) জাহাঙ্গীর আলম।

এরআগে বুধবার (৬ অক্টোবর) বিকাল সাড়ে ৪টার দিকে ভালুকা উপজেলার ধীতপুর ইউনিয়নের ধীতপুর সাকিনস্থ সাইদুলের ইটভাটা সংলগ্ন এ ঘটনা ঘটে। ওই দিন রাতেই মো. মামুন মিয়া নিজে বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

আহতরা হলেন - মো. মামুন মিয়া (৩০) ও তার ছোট ভাই মাসুদ (২৭)।

থানায় লিখিত বিবরণে জানা যায়, উপজেলার ধীতপুর ইউনিয়নের ধীতপুর সাকিনস্থ সাইদুলের ইটভাটা সংলগ্ন রোকনুদ্দিন শেখের ভোগ দখলীয় ৩৩ শতাংশ জমি ২০ আগস্ট সাক্ষীদের সম্মুখে স্ট্যাম্পে লিখিতভাবে পাঁচচং ঘাস চাষ করার জন্য ভাড়া নেন মামুন। ওই জমির ওপর গরু-ছগলের পাঁচচং ঘাস চাষ করে আসছিল। এরপর বুধবার (৬ অক্টোবর) আনুমানিক বিকাল ৪টা ৩০মিনিটের দিকে রাকিবুল ও নূর ইসলাম। তারা দুইজন মিলে ওই ঘাস ক্ষেতের ভেতরে অনধিকার প্রবেশ করে ক্ষেতে ঘাস কাটতে থাকে। পরে খবর পেয়ে মামুন ও তার আপন ছোট ভাই মাসুদকে নিয়ে ক্ষেতের ভেতরে আসলে দুই ভাইকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এ সময় গালিগালাজ এর প্রতিবাদ করলে মামুন ও তার ছোট ভাইকে মারধর করে।

মারধরের এক পর্যায়ে ধারালো কাঁচি দিয়ে মাসুদকে হত্যা করার উদ্দেশ্যে গুরুতর জখম করে। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মাসুদকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় মো. মামুন মিয়া নিজে বাদী হয়ে ভালুকা মডেল থানায় দুইজনের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযুক্তরা হলেন- ভালুকা উপজেলার ধীতপুর ইউনিয়নের ধীতপুর গ্রামের নূর ইসলাম (৫২) ও তার ছেলে রাকিবুল (২৬)।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড