• মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুড়িগ্রামে অপহৃত দুই নারী উদ্ধার, গ্রেফতার দুই

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

০৭ অক্টোবর ২০২১, ১১:১০
রংপুর
গ্রেফতারকৃতরা (ছবি : অধিকার)

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে জোবাইদুল আলম (২১) ও আশরাফুল আলম (২১) নামে দুই অপহরণকারী ও প্রতারক চক্রের সদস্যকে গ্রেফতার করেছে রংপুর র‌্যাব-১৩ এর একটি টিম।

মঙ্গলবার (৫ অক্টোবর) উপজেলার আন্ধারীরঝাড় ইউনিয়নের চর ধাউরারকুটি এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় অপহ্নত দুই গার্মেন্টস কর্মীকে উদ্ধার করা হয়েছে।

বুধবার (৬ অক্টোবর) রংপুর সদর দফতর র‌্যাব-১৩ সন্ধ্যায় এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এই তথ্য জানান। বৃহস্পতিবার (৭ অক্টোবর) সকাল ১১টার দিকে আসামিদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

রংপুর সদর দফতর র‌্যাব-১৩ এর অধিনায়ক রেজা আহমেদ ফেরদৌস জানান, অপহরণকারী চক্রের মুল হোতা রঞ্জু মিয়া অপহৃত ২ গার্মেন্টস কর্মীর সাথে মোবাইলে বন্ধুত্বপুর্ণ সম্পর্ক গড়ে তোলে। সেই সুবাদে ৩ অক্টোবর তাদের ঢাকা থেকে কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারীর চরধাউরারকুঠি গ্রামে নিয়ে আসে। এরপর নির্জন চরে নিয়ে গিয়ে তাদের মারধরসহ ৪ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৩ রংপুর টিম মঙ্গলবার রাতে চরধাউরারকুঠি অভিযান চালিয়ে প্রতারক ও অপহরণকারী চক্রের সদস্য জোবাইদুল আলম ও আশরাফুল আলমকে গ্রেফতার করে। এসময় দুই অপহৃতদের উদ্ধার করা হয়। পরে বুধবার রাত ১০টার দিকে গ্রেফতারকৃতদের ভুরুঙ্গামারী থানায় সোপর্দ করা হয়। গ্রেফতার জোবাইদুল আলম চরধাউরারকুঠি গ্রামের আনোয়ার হোসেনের ছেলে এবং আশরাফুল আলম একই এলাকার মজিবর রহমানের ছেলে।

এ ব্যাপারে ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন জানান, রংপুর র‌্যাব-১৩ এর পক্ষ থেকে দুই অপহরণকারীকে থানায় হস্তান্তর করে। এসময় ভিকটিম রাসেল বাদী হয়ে অপহরণকারীদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে। পরে আসামিদের বৃহস্পতিবার সকালে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]l.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড