• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৪ কার্তিক ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নবীগঞ্জে ৮ জন মাদকসেবী আটক

  মো. কাউছার আহমেদ, হবিগঞ্জ

০৭ অক্টোবর ২০২১, ১০:০১
নবীগঞ্জে ৮ জন মাদকসেবী আটক
মাদকসেবী (ছবি : অধিকার)

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার নবীগঞ্জ পৌর এলাকার চরগাঁও গ্রামে অভিযান চালিয়ে ৮ জন মাদকসেবীকে আটক করেছে মোবাইল কোর্ট। পরে তাদের বিভিন্ন মেয়াদে সাজা ও অর্থদণ্ড দেয়া হয়।

বুধবার (৬ অক্টোবর) বুধবার রাত ১০ টার দিকে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন এ মোবাইল কোর্ট পরিচালনা করেন।

অভিযানে আটককৃতরা হল-ওই উপজেলার চরগাঁও গ্রামের আলকাছ মিয়ার ছেলে শেখ সোহেল মিয়া (৩০), আব্দুস শহীদের ছেলে সাদ্দাম হোসেন (৩০), মৃত আফজল মিয়ার ছেলে আব্দুল অজুদ (৫৫), শেখ রিয়াসত মিয়ার ছেলে শেখ ফজল মিয়া (৬০), মৃত শেখ রহমত উল্লার ছেলে শেখ ফজল মিয়া (৪৫), গেদু মিয়ার ছেলে বিদ্যুৎ মিয়া (৫০), মো. ইসমাইলের ছেলে লিটন (৫২) ও রাজনগর গ্রামের মৃত কাসিম উল্লাহর ছেলে মজিদ মিয়া (৩৮)।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন নবীগঞ্জ পৌর এলাকার চরগাঁও গ্রামে অভিযান পরিচালনা করেন।

এ সময় একটি ঘর থেকে মাদক সেবন ও সংরক্ষণের দায়ে ৮ জনকে আটক করা হয়। পরে মোবাইল কোর্ট পরিচালনা করে মাদক সেবন ও সংরক্ষণের অপরাধে আটককৃতদের ২শ থেকে ১ হাজার টাকা জরিমানা ও ৪ মাস থেকে ১ বছরের কারাদণ্ড দিয়েছে আদালত।

আরও পড়ুন : আবরার ফাহাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী আজ

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন মোবাইল কোর্টের সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক-জুয়া ও অপরাধ বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড