• বুধবার, ২০ অক্টোবর ২০২১, ৫ কার্তিক ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুড়িগ্রামে সতের লক্ষ টাকার ইয়াবার চালান আটক

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

০৬ অক্টোবর ২০২১, ১৮:৩৮
ছবি : দৈনিক অধিকার

কুড়িগ্রামের রৌমারীতে জামালপুর ৩৫ বিজিবির জওয়ানরা অভিযান চালিয়ে ১৭ লক্ষ ২৪ হাজার ৪শ টাকা মূল্যের ইয়াবার চালান আটক করেছে। বুধবার (৬ অক্টোবর) ভোরে পৃথক দুটি অভিযান চালিয়ে ৫ হাজার ৭৪৮টি ইয়াবা জব্দ করা হয়।

বিজিবির প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, রৌমারী উপজেলার হিজলামারী ও মোল্লারচর বিওপি’র বিজিবি সদস্যরা চর ফুলবাড়ী ও মোল্লারচর এলাকা থেকে মালিকবিহীন অবস্থায় ১৭ লক্ষ ২৪ হাজার ৪শ টাকা মূল্যের ৫ হাজার ৭৪৮ টাকার ইয়াবার চালান আটক করে। অভিযানে হিজলামারীতে নেতৃত্ব দেন হাবিলদার কমল কৃঞ্চ সরকার এবং মোল্লার চরে নায়েক সুবেদার মো. জাহাঙ্গীর আলম।

জামালপুর ৩৫ বিজিবি’র অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ মুনতাসির মামুন জানান, প্রধানমন্ত্রী কতৃক জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে সীমান্ত সুরক্ষায় মাদকের বিরুদ্ধে বিন্দুমাত্র ছাড় দেয়া হবে না।

আরও পড়ুন : ভারতে আর হচ্ছে না ইলিশ রফতানি

তিনি আরও জানান, আটককৃত মাদকের বিপরীতে রৌমারী থানায় জিডি কার্যক্রম শেষে জামালপুর ৩৫ বিজিবি ব্যাটালিয়ন সদরে জব্দকৃত মাদক জমা রাখা হবে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড