• মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

কালিগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

  আরাফাত আলী, কালিগঞ্জ (সাতক্ষীরা)

০৬ অক্টোবর ২০২১, ১৫:০০
প্রতীকী ছবি

সাতক্ষীরার কালিগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে আরও একজন শ্রমিক। নিহত শ্রমিক খুলনা জেলার কয়রা উপজেলার মহেশ্বরপুর ইউনিয়নের চৌকুনী গ্রামের আব্দুল গাজীর ছেলে মিজানুর রহমান (৩০)। আহত সাইফুল মোল্লা (২৩) একই এলাকার নুর ইসলাম মোল্লার ছেলে।

আহত সাইফুল মোল্লা জানান, প্রায় দুইমাস যাবৎ কালিগঞ্জ-বাঁশতলা সড়কে তারা নির্মাণ কাজ করছিলেন।

মঙ্গলবার (৫ অক্টোবর) বিকাল ৫টার সময় তিনিসহ ৫জন শ্রমিক টেওরপাড়া ব্রিজ এলাকায় রাস্তায় চেইন পাইলিংয়ের কাজ করছিলেন। এ সময় পাইলিংয়ের কাজে ব্যবহৃত লোহার রড বিদ্যুতের মেইন লাইনের তারে লাগে। ওই সময় ঘটনাস্থলে তিনিসহ মিজানুর গুরুতর আহত হন। তাৎক্ষণিক পাশে থাকা অন্য শ্রমিকরা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. মোহাম্মদ শাহিনুর রহমান বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই মিজানুর রহমানের মৃত্যু হয়েছে। তবে তার দেহে কোনো বিদ্যুৎস্পৃষ্টের চিহ্ন পাওয়া যায়নি। আহত সাইফুল ইসলামকে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে বলে জানান তিনি।

আরও পড়ুন : ভারতে আর হচ্ছে না ইলিশ রফতানি

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মৃতদেহের শরীরে বিদ্যুৎস্পৃষ্টের কোনো চিহ্ন পাওয়া যায়নি। তবে মৃত্যুর প্রকৃত কারণ জানার জন্য বুধবার (৬ আগস্ট) সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড