• বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

হবিগঞ্জে শাশুড়িকে হত্যার অভিযোগে পুত্রবধূ আটক

  মো. কাউছার আহমেদ, হবিগঞ্জ

০৬ অক্টোবর ২০২১, ১৩:৫১
হবিগঞ্জে শাশুড়িকে হত্যার অভিযোগে পুত্রবধূ আটক
ছবি : সংগৃহীত

হবিগঞ্জ সদর উপজেলায় পুত্রবধূর বিরুদ্ধে শাশুড়িকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহতের নাম সফর চাঁন বিবি (৮৫)। এ ঘটনায় তার পুত্রবধূ নাজমা চৌধুরীকে (৪৫) আটক করা হয়েছে।

বুধবার (৬ অক্টোবর) সকালে শহরতলীর বড় বহুলা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বৃদ্ধা একই গ্রামের মৃত মহরম আলীর স্ত্রী।

স্থানীয়রা জানান, পুত্রবধূ নাজমা চৌধুরীর সাথে তার শাশুড়ি শফর চাঁন বিবির প্রায়ই তুচ্ছ বিষয় নিয়ে ঝগড়া হত। মঙ্গলবার দিবাগত রাতে তাদের মধ্যে ঝগড়া হয়। এ সময় পুত্রবধূর আঘাতে শাশুড়ি আহত হন।

জানা গেছে, তাকে স্থানীয় লোকজন বৃদ্ধাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেন। বুধবার ভোরে চাঁন বিবি পুনরায় অসুস্থ হয়ে পড়লে সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আরও জানা গেছে, এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য পুত্রবধূ নাজমা চৌধুরীকে আটক করেছে পুলিশ। খবর পেয়ে সদর থানার (ওসি তদন্ত) দৌস মোহাম্মদের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধারের পর সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

আরও পড়ুন : প্রতিপক্ষকে ফাঁসাতে স্ত্রীর মাথায় স্বামীর আঘাত

সদর থানার অফিসার ইনচার্জ মো. মাসুক আলী জানান, লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত পুত্রবধূ নাজমা চৌধুরীকে জিজ্ঞাসাবাদ চলছে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড