• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৪ কার্তিক ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রতিপক্ষকে ফাঁসাতে স্ত্রীর মাথায় স্বামীর আঘাত

  কাজী শাহরিয়ার রুবেল, আমতলী (বরগুনা)

০৬ অক্টোবর ২০২১, ১২:৫৯
প্রতিপক্ষকে ফাঁসাতে স্ত্রীর মাথায় স্বামীর আঘাত
ছবি : সংগৃহীত

বরগুনার আমতলীতে জমি নিয়ে প্রতিপক্ষের সাথে বিরোধ। তাই নিজের স্ত্রীর মাথায় আঘাত করে প্রতিপক্ষকে ফাঁসাতে হাসপাতালে ভর্তি করিয়েছেন স্বামী।

মঙ্গলবার (৬ অক্টোবর) বরগুনার আমতলী উপজেলার গুলিশাখালী ইউনিয়নের কালীবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

ঘটনা সূত্রে স্থানীয়রা জানান, উপজেলার কালীবাড়ি গ্রামের আ. মন্নান কাজীর ছোট ভাই মোজ্জাম্মেল কাজীর (মাষ্টার) কাছে তার বসত বাড়ির সম্মুখে কালীবাড়ি মৌজার ৮৪ নম্বর খতিয়ানের ১৬০৪ নম্বর দাগের সম্মুখভাগের খাস খতিয়ানভূক্ত ৫ শতাংশ জমি বিক্রি করার কথা।

কিন্তু প্রতিবেশী রেজাউল করিম কুদ্দুস চৌকিদার ওই জমি গোপনে দাম বাড়িয়ে ওই জমির মালিক আ. মন্নান কাজীকে বায়না দেয়।

এ ঘটনা জানাজানি হলে গত শনিবার ২ অক্টোবর সকালে স্থানীয় তুলাতলা বাজারে বসে মোজ্জাম্মেল কাজী (মাষ্টার) সাথে প্রতিবেশী রেজাউল করিম কুদ্দুস চৌকিদারের সাথে গোপনে জমির বায়না করাকে কেন্দ্র করে তার সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে।

এতে রেজাউল করিম কুদ্দুস চৌকিদার এবং তার সাথে থাকা লোকজন মোজাম্মেল কাজীকে শারীরিকভাবে নির্যাতন করে আহত করে তার কাছে থাকা নগদ ১ লক্ষ টাকা ছিনিয়ে নেয়।

ওই ঘটনায় শনিবার আহত মোজাম্মেল কাজীর স্ত্রী প্রতিবেশী রেজাউল করিম কুদ্দুস দফাদার, মাসুম কাজী ও নেছার উদ্দিনকে আসামী করে আমতলী থানায় একটি মামলা দায়ের করেন।

ওই মামলাকে কেন্দ্র করে আজ (মঙ্গলবার) সকাল ১০ টায় আসামী রেজাউল করিম কুদ্দুস চৌকিদারের যোগসাজসে অপর আসামী মাসুম কাজী তার স্ত্রী রাহিমা বেগমকে তার নিজ গৃহে বসে মাথায় আঘাত করে। এতে সে গুরুত্বর আহত হয়ে প্রথমে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়।

বর্তমানে সেখানেই তার চিকিৎসা হচ্ছে। আহত গৃহবধূ রাহিমার শ্বশুর বৃদ্ধ আঃ মন্নান কাজী বলেন, তিনি ও তার স্ত্রী পুত্র বধূর আহত হওয়ার ঘটনা নিজ চোঁখে দেখেননি। তার পুত্রবধূ কিভাবে আহত হয়েছেন সেটাও তারা জানেন না।

পরে তারা শুনছেন কেহ তার পুত্র বধূর মাথায় কোপ দিয়েছে।

একই বাড়ীর প্রতিবেশী শানু কাজী বলেন, আমি সকাল থেকে বাড়ীতেই অবস্থান করছি। কিন্তু বাড়ীতে আজ কোন অপ্রতিকর ঘটনা ঘটেনি। হয়তো প্রতিপক্ষকে ফাঁসাতে এবং তার বিরুদ্ধে মামলার কারণে মাসুম কাজী তার স্ত্রীকে আহত করে হাসপাতালে ভর্তি করেছেন।

এ বিষয়ে জানতে আহত গৃহবধূ রাহিমা বেগমের স্বামী মো. মাসুম কাজীর ব্যবহৃত মুঠোফোনে কল দিলে সাংবাদিক পরিচয় দিতেই তিনি লাইনটি কেঁটে দেন। এরপর একাধিকবার ফোন দিলেও সে আর ফোন রিসিফ করেননি।

আরও পড়ুন : পত্নীতলায় দুর্গাপুজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম হাওলাদার মুঠোফোনে বলেন, এ বিষয়ে থানায় কেহ অভিযোগ করেনি।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড