• বুধবার, ২০ অক্টোবর ২০২১, ৫ কার্তিক ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

পত্নীতলায় দুর্গাপুজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

  রেজা রায়হান, পত্নীতলায় (নওগাঁ)

০৬ অক্টোবর ২০২১, ১৩:০০
পত্নীতলায় দুর্গাপুজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত
প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত (ছবি : দৈনিক অধিকার)

শারদীয় দুর্গাপুজা উদযাপন উপলক্ষে নওগাঁর পত্নীতলায় প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার(৬ অক্টোবর) সকালে উপজেলা প্রশাসনের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। পত্নীতলা থানা পুলিশের উদ্যোগে এ সভার আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটন সরকার, থানার অফিসার ইনচার্জ মো. শামসুল আলম শাহ্, ইন্সপেক্টর মো. হাবিবুর রহমান, সেকেন্ড অফিসার মো. জিল্লুর রহমান, উপজেলা পূজা উদযাপন পরিষদ, উপজেলা শাখার সভাপতি শিবনাথ চৌধুরী, সাধারণ সম্পাদক গৌতম দে, নজিপুর প্রেসক্লাবের সভাপতি মো. ফরহাদ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক রায়হান রেজা চৌধুরীসহ উপজেলার বিভিন্ন পূজা মণ্ডপ হতে আগত প্রতিনিধিগণ।

সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, করোনা ভাইরাসের কারণে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনেই পালিত হবে দূর্গোৎসব। প্রতিটি পূজা মণ্ডপে ঢোকার আগে মণ্ডপের সামনে সাবান দিয়ে হাত ধোয়ার ব্যবস্থা করা, পূজা মণ্ডপে দর্শনার্থীদের ভিড় যাতে না হয় সেদিকে লক্ষ্য রাখা, এমনকি মুখে মাস্ক ছাড়া মন্দির প্রাঙ্গণে প্রবেশ নিষেধ, এমন নির্দেশনা পূজা মণ্ডপ কমিটির সংশ্লিষ্টদের জানানো হয়।

এছাড়াও বিজয়া দশমীর দিন সন্ধ্যা ৭টার মধ্যে যার যার প্রতিমাগুলো বিসর্জনের কাজ শেষ করতে হবে বলে জানানো হয় এ সভায়।

থানার অফিসার ইনচার্জ মো. শামসুল আলম শাহ্ মাদককে বেশিরভাগ অপরাধের উৎস উল্লেখ করে বিভিন্ন উৎসব পার্বণগুলোতেও মাদকের প্রতি প্রশাসনের জিরো টলারেন্সের বিষয়টি জানান।

এজন্য পুলিশের পাশাপাশি জনগণকে এ বিষয়ে সচেতন থাকবার তাগিদ দেন তিনি। সভায় জানানো হয়, এবার উপজেলায় মোট ৮১টি মণ্ডপে এই শারদীয় দুর্গাপুজো অনুষ্ঠিত হবে। প্রতিটি মন্দিরে ২০ জন করে স্বেচ্ছাসেবক আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে সমম্বয় করে কাজ করবে।

আরও পড়ুন : শার্শায় ১০ ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান

এর মধ্যে নজিপুর পৌর এলাকায় ১৫টি, ইউনিয়নে ৯, দিবরে ৪, আকবরপুরে ৪, মাটিন্দরে ৬, কৃষ্ণপুরে ৫, পাটিচরায় ৮, নজিপুর সদর ইউনিয়নে ১৩, ঘোষনগরে ৬ এবং আমাইর ইউনিয়নে ১১, সবমিলিয়ে এই মোট ৮১ টি পুজো মণ্ডপ স্থাপনের কাজ চলছে। উপজেলা পূজা উদযাপন পরিষদ এ তথ্য নিশ্চিত করেছে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড