• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধামইরহাট পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

  সাইফুল ইসলাম, ধামইরহাট, নওগাঁ

০৫ অক্টোবর ২০২১, ২১:৪৭
শ্রদ্ধা নিবেদন
সম্মেলনের আগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের একটি মুহূর্ত। ছবি : অধিকার

নওগাঁর ধামইরহাট পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৫ অক্টোবর) বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলার সম্প্রসারিত অডিটোরিয়ামে ওই সম্মেলন অনুষ্ঠিত হয়।

পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল মুকিত কল্লোলের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলন সঞ্চালনার দায়িত্বে ছিলেন সাধারণ সম্পাদক মুক্তাদিরুল হক মুক্তা। এ দিন সম্মেলনের শুরুতে জাতীয় পতাকা উত্তোলন শেষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের পর প্রধান অতিথির বক্তব্য রাখেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. শহীদুজ্জামান সরকার।

সম্মেলনে নওগাঁ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাকিল আহমেদ বাদল, সম্মেলনের উদ্বোধক ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি দেলদার হোসেন, প্রধান বক্তা ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং প্রাক্তন অধ্যক্ষ মো. শহীদুল ইসলাম, সহ-সভাপতি আবু হানিফ, যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুল হক সরকার, পৌর মেয়র আমিনুর রহমান, উপজেলা চেয়ারম্যান আজাহার আলী, যুবলীগ সভাপতি জাবিদ হোসেন মৃদু, সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাবুবুর রহমান সাবু, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা আকতার হোসেন প্রমুখসহ সম্মেলনের কাউন্সিলর ও ডেলিগেটবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন : নারী দিয়ে ফাঁদ পেতে প্রতারণা, মূল হোতাসহ আটক ৩

এ দিকে, সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে আবারও আব্দুল মুকিত কল্লোলকে সভাপতি এবং বীর মুক্তিযোদ্ধার সন্তান ও পৌরসভার প্যানেল মেয়র কাউন্সিলর মুক্তাদিরুল হক মুক্তাকে সাধারণ সম্পাদক ঘোষণা করেন নওগাঁ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও দ্বিতীয় অধিবেশনের সভাপতি মো. শহীদুজ্জামান সরকার।

ওডি/নিলয়

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড