• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিংগাইরে উদ্ধারকৃত মরদেহের পরিচয় মিলেছে

  মিলন মাহমুদ, সিংগাইর, মানিকগঞ্জ

০৫ অক্টোবর ২০২১, ২১:১৮
নিহত মাসুদ শেখ (ছবি : দৈনিক অধিকার)

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার চারিগ্রাম দাশেরহাটি আলমমারা ব্রিজ এর নিচ থেকে উদ্ধারকৃত মরদেহের পরিচয় মিলেছে। মরদেহটি ঢাকা জেলার সাভারের অটোচালক মো. মাসুদ শেখের বলে জানা গেছে। নিহত মাসুদ শেখের বড় ভাই মঞ্জু শেখ মঙ্গলবার (৫ অক্টোবর) সকাল ১১টার দিকে ঘটনাস্থলে গিয়ে উদ্ধারকৃত মরদেহটি তার নিখোঁজ ভাইয়ের বলে নিশ্চিত করেন।

নিহত মাসুদ শেখ রাজবাড়ী জেলা সদরের পেয়ার আলী মোড় এলাকার আব্দুল হাকিমের ছেলে। তিনি বাবা-মার সাথে সাভারের বিনোদবাইদ এলাকায় ভাড়া থেকে অটোবাইক চালাতেন। মঙ্গলবার (৫ অক্টোবর) সকাল ১০টার দিকে উপজেলার চারিগ্রামের দাশেরহাটি থেকে মরদেহটি উদ্ধার করে থানা পুলিশ।

এ ব্যাপারে সিংগাইর থানার উপ-পরিদর্শক মাহফুজ রানা বলেন, লাশটি গলে বিকৃত হওয়ার কারণে বুঝা যাচ্ছে না কিভাবে তাকে হত্যা করা হয়েছে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর বুঝা যাবে কীভাবে তাকে হত্যা করা হয়েছে। হত্যাকারীদের সনাক্ত করার চেষ্টা চলছে এবং তাদের গ্রেফতারের অভিযান চলছে বলেও জানান তিনি।

আরও পড়ুন : ভারতে আর হচ্ছে না ইলিশ রফতানি

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, গত ২ অক্টোবর বিকেল ৪টার দিকে কেউ একজন মাসুদের ফোনে কল করেন। সাভারের তেঁতুলঝোড়া দিয়ে সিংগাইরের দিকে যাওয়ার কথা ছিল মাসুদের। কিন্তু ওইদিন বিকেলে ইজিবাইক নিয়ে বের হয়ে গেলেও তিনি আর বাসায় ফিরে আসেননি। বাড়ি থেকে বের হওয়ার দুই থেকে ৩ ঘণ্টা পর তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। এরপর সিংগাইর থানাসহ বিভিন্ন থানায় খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। পরে গত রবিবার সাভার মডেল থানায় নিখোঁজ ডায়েরি করেন নিহতের ভাই মজনু।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড