• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পরকীয়ার জেরে স্ত্রীকে হত্যা, প্রধান আসামি গ্রেফতার

  এস এম শাহেদ হোসাইন ছোটন, বোয়ালখালী, চট্টগ্রাম

০১ অক্টোবর ২০২১, ১৫:৪৮
গ্রেফতার
গ্রেফতার মো. হেলাল। ছবি : সংগৃহীত

স্বামীর পরকীয়া নিয়ে বিরোধের জেরে চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় গৃহবধূ নিগার সুলতানা পুষ্পা হত্যা মামলার প্রধান আসামি মো. হেলালকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) সকালে বোয়ালখালী উপজেলার দক্ষিণ চরখিজিরপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার হেলাল দক্ষিণ চরখিজিরপুর এলাকার মালেক মাঝির নতুন বাড়ির মৃত আব্দুল মালেকের ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে নিহতের বড় ভাই সাজ্জাত হোসেন বাদী হয়ে পুষ্পার স্বামী মো. হেলালকে ১ নম্বর আসামি, তার বড় ভাই মো. এনামুল হককে (৪০) ২ নম্বর আসামি ও বড় ভাইয়ের স্ত্রী আয়েশা আক্তারকে (২৩) ৩ নম্বর আসামিসহ অজ্ঞাত আরও ২ থেকে ৩ জনের বিরুদ্ধে বোয়ালখালী থানায় মামলা দায়ের করেন। পরে মামলার প্রেক্ষিতে অভিযান চালিয়ে প্রধান আসামি ও পুষ্পার স্বামী হেলালকে গ্রেফতার করে পুলিশ। তবে বাকি আসামিরা এখনো পলাতক রয়েছে।

মামলার বাদী ও নিহত পুষ্পার বড় ভাই সাজ্জাদ হোসেন বলেন, গত ২৫ জুলাই আমার একমাত্র বোন নিগার সুলতানা পুষ্পার সাথে বোয়ালখালী উপজেলার দক্ষিণ চরখিজিরপুর মালেক মাঝির নতুন বাড়ির মৃত আব্দুল মালেকের ছেলে হেলালের ইসলামী শরীয়াহ মোতাবেক বিয়ে হয়। বিয়ের পর আমার বোন জানতে পারে তার ভাসুর এনামুল হক প্রবাসে থাকা অবস্থায় আমার বোনের জা ও এনামুল হকের স্ত্রী আয়েশা আক্তারের সাথে হেলালের অবৈধ পরকীয়ার সম্পর্ক গড়ে উঠে। তখন থেকে তাদের দাম্পত্য জীবনে কলহ সৃষ্টি হয়। এরপরও আমার বোন তার ভবিষ্যতের কথা চিন্তা করে স্বামী হেলালের সব নির্যাতন-অত্যাচার নীরবে সহ্য করত।

এ দিকে, বিয়ের পর অনুষ্ঠান করে ৬শ’ জন বরযাত্রীকে খাওয়ানোর জন্য আমার বোনের স্বামী, তার ভাই ও ভাবি আমাদের পরিবারের ওপর চাপ সৃষ্টি করে। এরই মধ্যে গত ১০ থেকে ১২ দিন আগে আমার বোনকে শ্বশুরবাড়ি থেকে আমাদের বাড়িতে বেড়াতে আনতে গেলে আমার বোনের স্বামী ও তার পরিবারের লোকজন আমাকে বলে- তোমার বোনকে নিয়ে যেতে পারবে না, তুমি এখানে কেন এসেছ? এই বলে তারা আমাকে বিভিন্ন অশ্লীল ভাষায় গালিগালাজ করে। পরে আমি আমার বোনের শ্বশুরবাড়ি থেকে আমার বোনকে না নিয়েই ফিরে আসি। আমি আমার বোনের হত্যার বিচার চাই।

নিহতের মামা আবছার উদ্দিন জানান, এটি কখনো আত্মহত্যা হতে পারে না। ঝুলানো অবস্থা থেকে লাশ নামানোর সময় পা খাটের ওপর ছিল। গত প্রায় ১ মাস ধরে আমার ভাগ্নি পুষ্পা অভিযোগ করে আসছিল, তার স্বামী হেলালের সাথে হেলালের ভাবির অবৈধ সম্পর্ক আছে।

আরও পড়ুন : হালদা নদীতে অভিযান, এক হাজার মিটার জাল জব্দ

এ ব্যাপারে বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল করিম দৈনিক অধিকারকে বলেন, এ ঘটনায় আত্মহত্যার প্ররোচনার অভিযোগে মামলা হয়েছে। পাশাপাশি পুষ্পার স্বামী মো. হেলালকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে বলেও নিশ্চিত করেছেন এই পুলিশ কর্মকর্তা।

ওডি/নিলয়

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড