• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

আত্রাইয়ে জাতীয় কন্যাশিশু দিবস উপলক্ষে আলোচনা সভা

  নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ)

৩০ সেপ্টেম্বর ২০২১, ১৭:৫৬
ছবি : দৈনিক অধিকার

‘‘আমরা কন্যাশিশু প্রযুক্তিতে সমৃদ্ধ হবো, ডিজিটাল বাংলাদেশ গড়ব’’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নওগাঁর আত্রাইয়ে জাতীয় কন্যাশিশু দিবস-’২১ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) সকালে উপজেলা পরিষদ হলরুমে আত্রাই উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মো. ইকতেখারুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ এবাদুর রহমান প্রামানিক।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুর রহমান, উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুস ছালাম, যুব উন্নয়ন কর্মকর্তা ফজলুল হক, মহিলা বিষয়ক কর্মকর্তা মোয়াজ্জেম হোসেন, প্রশাসনিক কর্মকর্তা মোয়াজ্জেম হোসেন, আত্রাই প্রেসক্লাব সভাপতি মো. রুহুল আমীন ও উপজেলার বিভিন্ন দফতরের কর্মকর্তাবৃন্দ, স্থানীয় সাংবাদিক প্রমুখ।

আরও পড়ুন : গ্রীন লাইন নিয়ে অভিযোগ প্রশাসনে, ৭২ ঘণ্টার আল্টিমেটাম

বক্তারা বলেন, আগে কন্যাশিশু জন্ম দেওয়ার জন্য নারীদের অনেক নির্যাতনের শিকার হতে হতো। এখন দৃষ্টিভঙ্গির পরিবর্তন হয়েছে। কন্যা শিশুরা শিক্ষিত হলে দেশ মাথা উঁচু করে দাঁড়াতে পারবে। সেই সাথে আগামীতে উন্নত বাংলাদেশ গড়তে মূল ভূমিকা রাখবে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড