• শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুরে বাসের চাপায় অটোরিকশা চালক নিহত, আহত ১৫

  মো. আফসার খাঁন বিপুল, কালিয়াকৈর, গাজীপুর

৩০ সেপ্টেম্বর ২০২১, ১৫:৩১
পুলিশ
পুলিশ দুর্ঘটনাকবলিত বাসটি জব্দ করলেও এর চালক পলাতক রয়েছে। ছবি : অধিকার

যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশাকে চাপা দেওয়ায় গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় অজ্ঞাত এক ব্যক্তি নিহত হয়েছেন। একই দুর্ঘটনায় বাসে থাকা আরও অন্তত ১৫ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে কালিয়াকৈর উপজেলাধীন ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গোয়ালবাথান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রাথমিকভাবে নিহত ওই ব্যক্তির নাম-পরিচয় নিশ্চিত হওয়া না গেলেও পুলিশ জানিয়েছে তিনি দুর্ঘটনাকবলিত অটোরিকশাটির চালক।

এলাকাবাসী ও পুলিশ জানায়, বৃহস্পতিবার সকালে গোয়ালবাথান এলাকায় একটি অটোরিকশা যাত্রীর জন্য অপেক্ষা করছিল। ওই সময় ঢাকা থেকে ছেড়ে আসা রাজশাহীগামী ন্যাশনাল ট্রাভেলস নামে একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা অটোরিকশাটিকে চাপা দেয়। এতে অটোরিকশার চালক ঘটনাস্থলেই নিহত হয়। একই সময় বাসে থাকা আরও অন্তত ১৫ জন যাত্রী গুরুতর আহত হন।

পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠায়। একই সাথে দুর্ঘটনাকবলিত বাসটি জব্দ করে পুলিশ ফাঁড়িতে নিয়ে যায়।

আরও পড়ুন : চন্দনাইশে ১০ হাজার পিস ইয়াবাসহ যুবক আটক

দৈনিক অধিকারকে দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে গোড়াই হাইওয়ে থানার ওসি আজিজুল হক জানান, নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি একটি অটোরিকশাকে চাপা দিলে ঘটনাস্থলেই অটোরিকশার চালক নিহত হয়। পরে খবর পেয়ে দুর্ঘটনাকবলিত বাসটি জব্দসহ নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। তবে বাসের চালক পলাতক রয়েছে। এ ছাড়া এখন পর্যন্ত নিহত ওই ব্যক্তির পরিচয় নিশ্চিত হওয়া যায়নি বলেও জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।

ওডি/নিলয়

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড