• শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

পটুয়াখালীর সড়কে ঝরল ইজিবাইক চালকের প্রাণ

  রিপন দাস, পটুয়াখালী

২৮ সেপ্টেম্বর ২০২১, ২১:২৮
লাশ
নিহত ইজিবাইক চালক রিপনের লাশ। ছবি : অধিকার

যাত্রীবাহী বাসকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে পটুয়াখালীতে রিপন ওরফে নিতাই (৩৫) নামে এক ইজিবাইক চালক নিহত হয়েছেন।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে জেলার কুয়াকাটা-কলাপাড়া মহাসড়কের ইউসুফপুর মহিলা দাখিল মাদরাসা সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রিপন কলাপাড়া উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের রফ গাজীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় বিশ বছর আগে স্বেচ্ছায় ইসলাম ধর্ম গ্রহণ করেন রিপন। পরবর্তীকালে তিনি ইজিবাইক চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছিলেন। মঙ্গলবার সকালেও বেশ কয়েকজন যাত্রীসহ ইজিবাইক নিয়ে কলাপাড়া থেকে কুয়াকাটার উদ্দেশ্যে রওয়ানা দেয় সে। একপর্যায়ে ইউসুফপুর মহিলা দাখিল মাদরাসা সংলগ্ন এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী আসকে সাইড দিতে গিয়ে ইজিবাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই রিপনের মৃত্যু হয়। একই ঘটনায় ইজিবাইকের বেশ কয়েকজন যাত্রী আহত হন।

পরে খবর পেয়ে মহিপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধারের পাশাপাশি আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠায়।

আরও পড়ুন : ৫ বছরে একই ব্যক্তির দুইবার মৃত্যু!

দুর্ঘটনার সত্যতা স্বীকার করে মহিপুর থানার ওসি মনিরুজ্জামান দৈনিক অধিকারকে জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে বলেও নিশ্চিত করেছেন এই পুলিশ কর্মকর্তা।

ওডি/নিলয়

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড