• বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ৬ কার্তিক ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কালিগঞ্জে ছোট ভাইয়ের দায়ের কোপে বড়ভাই আহত

  এমডি আরাফাত আলী (কালিগঞ্জ) সাতক্ষীরা

২৭ সেপ্টেম্বর ২০২১, ২০:৫০
প্রতীকী ছবি

সাতক্ষীরার কালিগঞ্জে ছোটভাইয়ের দায়ের কোপে বড়ভাই গুরুতর আহত হয়েছে।

শনিবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার রতনপুর ইউনিয়নের মহেষকুড় গ্রামে এই ঘটনা ঘটে।

স্থানীয় ইউপি সদস্য রফিকুল ইসলাম রফু জানান, উপজেলার রতনপুর ইউনিয়নের মহেষকুড় গ্রামের শুকুর আলীর ছোটছেলে শেখ তাজিমের (২৪) দায়ের কোপে তার আপন বড়ভাই শেখ আজিমের (৩৫) বুকের ৪টি পাঁজর কেটে গেছে। এছাড়া মাথায় ১৫টি সেলাই দিতে হয়েছে। হাতের চারটি আঙ্গুল কেটে গেছে। বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় আজিম খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আহত আজিমের স্ত্রী জানান, তাদের বাড়ির ছাদের উপর থেকে শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সোলারের প্লেট চুরি হয়ে যায়। চুরির ঘটনাকে কেন্দ্র করে দুই ভাইয়ের মধ্যে হাতাহাতি হয়। পরবর্তীতে তাজিম তার স্বামী আজিমকে ধারালো দা নিয়ে ধাওয়া করে। এ সময় তার স্বামী পালানোর চেষ্টা করলে তাজিম মহেষকুড় বাইতুল নুর জামে মসজিদের সামনে ফেলে তার স্বামীকে এলোপাথাড়ি কোপাতে থাকে। তাজিমের দায়ের কোপে আমার স্বামীর বুকের পাঁজরের হাড় কেটে গেছে। মাথায় গুরুতর জখম হয়েছে। এছাড়া ডান হাতের চারটি আঙ্গুল কেটে গেছে। আমার স্বামীর চিৎকারে স্থানীয়রা ছুটে এসে তাকে উদ্ধার করে। পরবর্তীতে মুমূর্ষু অবস্থায় তাকে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে রেফার করে।

তিনি আরও জানান, সাতক্ষীরার হাসপাতাল থেকে আমার স্বামীকে সাথে সাথে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়। বর্তমানে আমার স্বামী জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

আরও পড়ুন : গ্রীন লাইন নিয়ে অভিযোগ প্রশাসনে, ৭২ ঘণ্টার আল্টিমেটাম

কালিগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান জানান, এ বিষয়ে থানায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক দোষীদের বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড