• বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ৬ কার্তিক ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

খুলনায় করোনা উপসর্গে নবনির্বাচিত ইউপি সদস্যের মৃত্যু

  শেখ শান্ত ইসলাম, খুলনা

২৭ সেপ্টেম্বর ২০২১, ২০:১৫
ফিরোজা বেগম
নবনির্বাচিত মহিলা সদস্য ফিরোজা বেগম। ছবি : সংগৃহীত

খুলনার দিঘলিয়া উপজেলার যোগিপোল ইউনিয়ন পরিষদের সংরক্ষিত (৪, ৫ ও ৬) ওয়ার্ডের নবনির্বাচিত মহিলা সদস্য ফিরোজা বেগম (৫৫) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

সোমবার (২৭ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১০টার দিকে খুলনার কুয়েট রোডের নুরে মদিনা মসজিদের সামনে বালুর মাঠে তার জানাজা অনুষ্ঠিত হয়।

এর আগে রবিবার (২৬ সেপ্টেম্বর) রাত সাড় ১২টার দিকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত্যুকালে তিনি স্বামী ও এক ছেলে এবং দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

ফিরোজা বেগম সদ্য সমাপ্ত প্রথম দফার ইউপি নির্বাচনে সংরক্ষিত ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের মহিলা মেম্বর হিসাবে কলম প্রতীক নিয়ে ১ হাজার ৪০৪ ভোট পেয়ে দ্বিতীয়বারের মতো নির্বাচিত হয়েছিলেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, ফিরোজা বেগমের হঠাৎ করে জ্বর ও শ্বাসকষ্ট শুরু হলে রবিবার (২৬ সেপ্টেম্বর) সকালে তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেওয়া হয়। একপর্যায়ে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওইদিন রাত সাড়ে ১২টার দিকে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

আরও পড়ুন : করোনার পর বখাটে চক্রই এখন সোনিয়ার স্কুলে ফেরার বাধা

এ দিকে, ফিরোজা বেগমের মৃত্যুর খবরে মরহুমার ফুলবাড়ীগেট কপোতাক্ষ ৪ নম্বর ওয়ার্ডের বাসভবনে পরিবারের প্রতি সমবেদনা জানাতে ছুটে আসেন বিভিন্ন ওয়ার্ডের মেম্বর, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও বিশিষ্ট ব্যক্তিবর্গ। পরে সোমবার কুয়েট রোডের নুরে মদিনা মসজিদের সামনে বালুর মাঠে ফিরোজা বেগমের জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দসহ সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করেন। একপর্যায়ে জানাজা শেষে তাকে যোগিপোল ৭ নম্বর ওয়ার্ডের কবরস্থানে সমাহিত করা হয়।

ওডি/নিলয়

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড