• শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ৮ কার্তিক ১৪২৮  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেরপু‌রে বাণিজ্যিক ভবনের ছাদ থেকে পড়ে শ্রমিক নিহত

  শেরপুর প্রতি‌নি‌ধি

২৭ সেপ্টেম্বর ২০২১, ১৯:৪০
প্রতীকী ছবি

শেরপুরের নালিতাবাড়ী পৌর শহরের নির্মাণাধীন একটি বাণিজ্যিক ভবনের কাজ করার সময় বিদ্যুতায়িত হয়ে চার তলার ছাদ থেকে পড়ে রুমান (২৫) নামে এক নির্মাণশ্রমিক নিহত হ‌য়ে‌ছেন।

সোমবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে শহরের মধ্যবাজার দুধ হাটিতে এ দুর্ঘটনা ঘটে।

পু‌লিশ ও স্থানীয়রা জানায়, না‌লিতাবাড়ীর মধ্যবাজার দুধ হাটিতে শফিউদ্দিন নামে এক ব্যবসায়ীর নির্মাণাধীন বাণিজ্যিক ভবনের তৃতীয় তলার ছাদে কাজ করছিল নির্মাণ শ্রমিকরা। দুপুরে মেইন রোড থেকে রশিতে বেঁধে নিচ থেকে তৃতীয় তলার ছাদে রড উঠানোর কাজ করছিল দুই শ্রমিক রুমান ও ফারুক। অসাবধানতাবশত উঠানোর সময় রশিতে বাঁধা রড কাছেই থাকা পিডিবি’র ৩৩ কেভিএ বিদ্যুত সঞ্চালন লাইনের তারে স্পর্শ লাগে। এতে নির্মাণশ্রমিক রুমান শকড খেয়ে নিচে রাস্তার পাশে রাখা ইটের খোয়ার উপর পড়ে যায়।

একই সময় আরেক নির্মাণশ্রমিক ফারুক বিদ্যুতায়িত হয়ে ছিটকে তৃতীয় তলার ছাদেই পড়ে যায়। পরে তাৎক্ষণিকভা‌বে প্রত্যক্ষদর্শীরা দু’জন‌কেই উদ্ধার করে নালিতাবাড়ী হাসপাতালে নিয়ে গেলে আশঙ্কাজনক অবস্থায় রুমানকে ময়মনসিংহ মেডিকেল ক‌লেজ হাসপাতা‌লে প্রেরণ ক‌রেন। প‌রে ময়মন‌সিংহ নেওয়ার প‌থে মারা যায় রুমান। তবে আহত ফারুক শঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসক।

আরও পড়ুন : গ্রীন লাইন নিয়ে অভিযোগ প্রশাসনে, ৭২ ঘণ্টার আল্টিমেটাম

না‌লিতাবাড়ী থানার অ‌ফিসার ইনচার্জ ব‌ছির আহ‌ম্মেদ বাদল ঘটনার সত্যতা নি‌শ্চিত ক‌রে‌ছেন।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড