• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভৈরবে কোভিড-১৯ টিকাদান কর্মসূচি নিয়ে মতবিনিময় সভা

  ভৈরব প্রতিনিধি

২৭ সেপ্টেম্বর ২০২১, ১৮:৫৯
ছবি : দৈনিক অধিকার

কিশোরগঞ্জের ভৈরবে উপজেলা পর্যায়ের কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দসহ সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গের সঙ্গে মতবিনিময় সভা করেছেন জেলা প্রসাশক ও জেলা ম্যজিস্ট্রেট মোহাম্মদ শামীম আলম।

সোমবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে কোভিড-১৯ এর দ্বিতীয় ঢেউ মোকাবেলা এবং টিকাদান কর্মসূচির সার্বিক পরিস্থিতি নিয়ে উপজেলা পরিষদের বঙ্গবন্ধু হলরুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা প্রসাশক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শামীম আলম।

মতবিনিময় সভার শুরুতে কোভিড-১৯ মোকাবেলা ও টিকাদান কর্মসূচির নানা দিক তুলে ধরে স্বাগত বক্তব্য দেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. খোরশেদ আলম।

মতবিনিময় সভায় বক্তারা বলেন, ভৈরবের হাজার হাজার প্রবাসী বিশ্বের নানা দেশে কাজ করছেন। তাদের পাঠানো রেমিট্যান্স ভৈরবের অর্থনীতিতে বিশেষ ভূমিকা রাখছে। কিন্তু বিদেশগামী এবং ছুটিতে দেশে আসা প্রবাসীরা টিকা নিয়ে বিপাকে পড়েছে। বিশেষ করে, একেক দেশ একেক টিকা দেবার জন্য বিধান করছে। ফলে প্রবাসীদের টিকা গ্রহণ নিয়ে জটিলতা সৃষ্টি হয়েছে। এমনকি তারা দিনের পর দিন হয়রানির শিকার হচ্ছেন। তাই প্রবাসীদের হয়রানি বন্ধে এবং টিকা গ্রহণে জটিলতা নিরসনের জেলা প্রসাশকের হস্তক্ষেপ কামানা করেন বক্তারা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানার সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মো. সায়দুল্লাহ মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জুলহাস হোসেন সৌরভ, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মির্জা মো. সুলায়মান, পৌর আওয়ামী লীগের সভাপতি এস এম বাকী বিল্লাহ ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম।

আরও পড়ুন : গ্রীন লাইন নিয়ে অভিযোগ প্রশাসনে, ৭২ ঘণ্টার আল্টিমেটাম

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভৈরব চেম্বার অব কমার্সের সভাপতি আলহাজ মো. হুমায়ুন কবির, প্রেসক্লাব সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চু ও ভৈরব থানার ওসি মো. শাহীন প্রমুখ।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড