• শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

গ্রীন লাইন নিয়ে অভিযোগ প্রশাসনে, ৭২ ঘণ্টার আল্টিমেটাম

  আল-মামুন, খাগড়াছড়ি

২৬ সেপ্টেম্বর ২০২১, ২১:২৮
পুলিশ সুপার বরাবরে লিখিত অভিযোগ (ছবি : দৈনিক অধিকার)

খাগড়াছড়িতে গ্রীন লাইন নিয়ে নানা তর্ক-বির্তক ও পরিবহণ সেক্টরে নতুন অস্থিরতা ও নৈরাজ্যের আভাস পাওয়া গেছে। এ নিয়ে রবিবার (২৬ সেপ্টেম্বর) খাগড়াছড়ি জেলা প্রশাসন, বিআরটিএ, পুলিশ সুপার বরাবরে লিখিত অভিযোগ করেছে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিবহণ মালিক শ্রমিক সমন্বয় পরিষদ।

অভিযোগ সূত্রে জানা যায়, দীর্ঘ সময় কাঠ-খড় পুড়িয়ে শান্তি পরিবহণ ও শান্তি এক্সপ্রেস যাত্রী সেবায় চালু করা হলেও লাভের মুখ দেখেনি। এর বিপরীতে গ্রীন সার্ভিস এসি চালুর নামে নানা অনিয়ম ও সমন্বহীনতা করছে উল্লেখ করে নেতৃবৃন্দ আরটিসি সভায় তা অনুমোদন দেওয়ায় ক্ষোভ প্রকাশ করেন পরিবহণ সেক্টরের নেতারা।

এ সময় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সিদ্ধান্ত স্থগিতে প্রশাসনকে ৭২ ঘণ্টার সময় বেঁধে দিয়ে আল্টিমেটাম দেয় সংগঠনটি। অন্যথায় পরিবহণ সেক্টরে নতুন অস্থিরতার আশঙ্কা প্রকাশ করে পরিবহণ চলাচল বন্ধের ঘোষণা দেন তারা। একই সাথে দাবি না মানলে পরিবহণ ধর্মঘট, অবরোধের ইঙ্গিত দেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিবহণ মালিক শ্রমিক সমন্বয় পরিষদ নেতারা।

আরও পড়ুন : কয়রাবাসীর ভোগান্তি লাঘবে সড়ক প্রশস্তকরণ কাজ চলমান

এ সময় খাগড়াছড়ি সড়ক পরিবহণ মালিক গ্রুপের সভাপতি মাহাবুব-উল-আলম, সাধারণ সম্পাদক খলিলুর রহমান খোকন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিবহণ মালিক শ্রমিক সমন্বয় পরিষদের সদস্য সচিব মো. ইউনুছ মিঞা, ট্রাক-মিনিট্রাক মালিক গ্রুপের সভাপতি মো. আব্দুল মোমিন, সাধারণ সম্পাদক মো. জামাল উদ্দিন, খাগড়াছড়ি সড়ক পরিবহণ চালক সমবায় সমিতি লিমিটেডের সভাপতি মধু সুদন দেবনাথ, খাগড়াছড়ি সড়ক পরিবহণ জীপ মালিক সমিতির সভাপতি মো. আব্দুল আজিম, সাধারণ সম্পাদক পরিমল দেবনাথসহ সকল পরিবহণ সেক্টরের নেতারা উপস্থিত ছিলেন।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড