• বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ৬ কার্তিক ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

আত্রাইয়ে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

  নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ)

২৫ সেপ্টেম্বর ২০২১, ২১:৪২
ছবি : দৈনিক অধিকার

পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে নওগাঁর আত্রাই থানা পুলিশের আয়োজনে ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৫ সেপ্টেম্বর) বিকালে আত্রাই থানা চত্বরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে ছিলেন আত্রাই-রাণীনগর আসনের সংসদ সদস্য মো. আনোয়ার হোসেন হেলাল এমপি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নওগাঁ জেলা পুলিশ সুপার আবদুল মান্নান মিয়া বিপিএম।

আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ইখতেখারুল ইসলাম, আত্রাই উপজেলা চেয়ারম্যান আলহাজ এবাদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আক্কাছ আলী, কমিউনিটি পুলিশিং আত্রাই থানার সাধারণ সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল, উপজেলা ভাইস চেয়ারম্যান হাফিজুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম, ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম বাবু, জানবক্স সরদার, আত্রাই প্রেস ক্লাবের সহ-সভাপতি তপন কুমার সরকার, সাংগঠনিক সম্পাদক নাজমুল হক নাহিদ, ওসি (তদন্ত) মোজাম্মেল হক কাজী, পুলিশ পরিদর্শক (ডিএসবি) নন্দিতা সরকার প্রমুখ।

অনুষ্ঠানে নওগাঁ জেলা পুলিশ সুপার আবদুল মান্নান মিয়া বিপিএম তার বক্তব্যে বলেন, পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় জনগণের পাশে থেকে কাজ করছে।

আরও পড়ুন : কয়রাবাসীর ভোগান্তি লাঘবে সড়ক প্রশস্তকরণ কাজ চলমান

তিনি আরও বলেন, মাদকের সঙ্গে কোনো আপোষ নেই। মাদক বিক্রেতা ও সেবনকারীসহ যে কোনো অপরাধীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য তিনি আহ্বান জানান। অনুষ্ঠানে জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তি, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড