• শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ৮ কার্তিক ১৪২৮  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

হরিরামপুরে বাদশা ফয়সাল ফাউন্ডেশনের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

  শুভংকর পোদ্দার, হরিরামপুর (মানিকগঞ্জ)

২৫ সেপ্টেম্বর ২০২১, ২০:৫৩
ছবি : দৈনিক অধিকার

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার ২০১৯ সালের জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্তদের সংবর্ধনা দিয়েছে বাদশা ফয়সাল ফাউন্ডেশন। শনিবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার গোলাম মহীউদ্দীন কমল আদর্শ উচ্চ বিদ্যালয়ে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপজেলার ৮টি বিদ্যালয়ের মোট ৪২ জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা এবং ফাউন্ডেশনের চারজন প্রয়াত সদস্যকে মরণোত্তর সংবর্ধনা প্রদান করা হয়।

বাদশা ফয়সাল ফাউন্ডেশনের চেয়ারম্যান নার্গিস ভানুর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলজার হোসেন বাচ্চু।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সরকারি বিচারপতি নূরুল ইসলাম কলেজের সহকারী অধ্যাপক নুরুন্নাহার বেগম, উপজেলার বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষকবৃন্দ, কৃতি শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।

সংগঠনের পক্ষে স্বাগত বক্তব্য দেন ফাউন্ডেশনের সমন্বয়ক ও বাংলাদেশ সাংবাদিক সমিতি হরিরামপুর উপজেলা শাখার সভাপতি জ. ই. আকাশ। অনুষ্ঠান সঞ্চালনা করেন ফাউন্ডেশনের অন্যতম সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আমিনুর ইসলাম উজ্জ্বল এবং ফাউন্ডেশনের সদস্য ও দিয়াবাড়ী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সহিদুল ইসলাম।

আরও পড়ুন : কয়রাবাসীর ভোগান্তি লাঘবে সড়ক প্রশস্তকরণ কাজ চলমান

উপজেলার চালা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান প্রয়াত মজিবর রহমান বাদশা ও তার ছেলে ফয়সাল আহমেদ সেতুর নামে ২০১৮ সালে প্রতিষ্ঠিত হয় বাদশা-ফয়সাল ফাউন্ডেশন। প্রতিষ্ঠালগ্ন থেকেই ফাউন্ডেশনটি দরিদ্র জনগোষ্ঠী ও প্রতিবন্ধীদের কল্যাণ, শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ ও সহযোগিতাসহ বিভিন্ন কাজ করে আসছে। করোনাকালে উপজেলার বিভিন্ন ইউনিয়নের দরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে ফাউন্ডেশনটি।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড