• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

দেশে এখন গণতন্ত্র নেই : শামা ওবায়েদ

  হারুন আনসারী, ফরিদপুর

২৫ সেপ্টেম্বর ২০২১, ১৮:২৭
শামা ওবায়েদ ইসলাম
ওষুধ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তব্যকালে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম। ছবি : দৈনিক অধিকার

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম বলেছেন, দেশে এখন গণতন্ত্র নেই, মানুষের ভোটাধিকার নেই। গণতন্ত্র কায়েম ও ভোটাধিকার প্রতিষ্ঠায় এই সরকারকে হটাতে হবে, সকলকে ঐক্যবদ্ধভাবে আন্দোলন করতে হবে।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে করোনা হেল্প সেল ফরিদপুর ইউনিটের উদ্যোগে শনিবার (২৫ সেপ্টেম্বর) বিকালে জেলার সদরপুর উপজেলায় ওষুধ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। এ দিন সদরপুর উপজেলার পূর্ব শ্যামপুর আইডিয়াল স্কুল প্রাঙ্গণে ওই ওষুধ সামগ্রী বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শামা ওবায়েদ বলেন, আমরা গণতন্ত্র চাই, ভোটাধিকার চাই। গত ১২ বছর যাবত ভোটাধিকার ফিরিয়ে আনার জন্য সংগ্রাম করে যাচ্ছে বিএনপি। চলমান করোনায় বিএনপির পক্ষ থেকে দেশে ৩ কোটি মানুষকে ত্রাণ দেওয়া হয়েছে।

দেশের ৬৪ জেলায় করোনা হেল্প সেল গঠন করা হয়েছে উল্লেখ করে তিনি বলেন, যখনই দেশের জনগণ বিপদে পড়েছে বিএনপি তাদের পাশে থেকেছে। আমরা যারা মানুষের বিপদে পাশে আছি তারা মুক্তিযোদ্ধাদের দল। আর ১৪১ জন প্রতিনিধি নিয়ে বিদেশে যাওয়া দলটি রাজাকারের দল।

সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক খন্দকার মাশুকুর রহমান মাশুক ও সেলিমুজ্জামান সেলিম, জেলা যুবদলের সাবেক সভাপতি আফজাল হোসেন খান পলাশ, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক হাবিবুর রহমান হাফিজ, মহানগর যুবদলের সভাপতি বেনজির আহমেদ তাবরীজ, জেলা যুবদলের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

সভার সঞ্চালনা করেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বদিউজ্জামান বদু। এ ছাড়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সদরপুর উপজেলা বিএনপির সহ-সভাপতি ফরিদ আহমেদ মোল্যা।

আরও পড়ুন : মানিকগঞ্জে পুলিশের উদ্যোগে হারানো মুঠোফোন হস্তান্তর মেলা

অনুষ্ঠানে অন্যদের মধ্যে জেলা বিএনপির সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আশরাফ হোসেন, জেলা যুবদলের সাবেক সহ-সভাপতি শামীম আহমেদ, জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি কে এম জাফর, সাংগঠনিক সম্পাদক শহিদুর রহমান শহীদ, যুগ্ম সম্পাদক নুরুল আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

সভা শেষে উপস্থিত জনতার মাঝে ওষুধ বিতরণ করা হয়। পরে সন্ধ্যায় বোয়ালমারীতে বিএনপির করোনা হেল্প সেন্টারের পক্ষ থেকে ওষুধ বিতরণ করা হয়।

ওডি/নিলয়

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড