• বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ৬ কার্তিক ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভুয়া পদ-পদবী ব্যবহার করে ওসির বিরুদ্ধে সংবাদ সম্মেলন

  মো. রুম্মান হাওলাদার, পিরোজপুর

২৫ সেপ্টেম্বর ২০২১, ১১:১২
জাপা নেতার পরিচয় দিয়ে ওসির বিরুদ্ধে সংবাদ সম্মেলন
ছবি : সংগৃহীত

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় জাতীয় পার্টির সংশ্লিষ্ট পদে না থেকেও ভুয়া পদ পদবী ব্যবহার করে ওসির বিরুদ্ধে একের পর এক সংবাদ সম্মেলন করার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। শফিকুল ইসলাম নামে ওই যুবক উপজেলার তুষখালী এলাকার আইয়ুব আলীর ছেলে। তার বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় একাধিক প্রতারণার অভিযোগ ও মামলা রয়েছে।

উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক পদে না থেকেও ওই পদ পদবী ব্যবহার করে তুষখালী ইউপি চেয়ারম্যান শাহজাহান হাওলাদার এবং মঠবাড়িয়া থানার ওসি নুরুল ইসলাম বাদলের বিরুদ্ধে একাধিকবার সংবাদ সম্মেলন করায় দল থেকে তাকে শোকজ করা হয়েছে।

শীঘ্রই দলীয় আলোচনা সাপেক্ষে তার বিরুদ্ধে সাংগঠনিক ভাবে ব্যবস্থা নেওয়া হবে বলে উপজেলা জাতীয় পার্টির সভাপতি নুরুজ্জামান লিটন ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম টুকু নিশ্চিত করেছেন।

২৪ আগস্ট বরিশাল প্রেস ক্লাবে, ২৯ আগস্ট মঠবাড়িয়া প্রেস ক্লাবে, এবং ২০ সেপ্টেম্বর পুনরায় বরিশাল প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে শফিকুল। সংবাদ সম্মেলনের ব্যানারে কখনো মঠবাড়িয়া উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক আবার কখনো সহ-সাংগঠনিক সম্পাদক পদ পদবী ব্যবহার করতে দেখা যায় তাকে।

এ ব্যাপারে উপজেলা জাতীয় পার্টির সভাপতি নুরুজ্জামান লিটন দৈনিক অধিকারকে জানান, শফিকুল ইসলামকে প্রাথমিকভাবে পরবর্তী সিদ্ধান্ত না নেওয়া পর্যন্ত সকল প্রকার সাংগঠনিক কার্যক্রম থেকে বিরত থাকার জন্য বলা হয়েছে।

আরও পড়ুন : শার্শায় সরকারি জমি জালিয়াতির ৪১ বছর পর মামলা

দলকে কোনোভাবে অবগত না করেই ব্যক্তিগত সংবাদ সম্মেলনে জাতীয় পার্টির পদ পদবী ব্যবহার করেছে। ভুল পদ পদবী ব্যবহার করায় তাৎক্ষণিকভাবে উপজেলা জাতীয় পার্টির পক্ষ থেকে বিবৃতিও দেওয়া হয়েছে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড