• শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ৮ কার্তিক ১৪২৮  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিরাজগঞ্জে দুপক্ষের সংঘর্ষে নিহত ১

  সোহেল রানা, সিরাজগঞ্জ

২৫ সেপ্টেম্বর ২০২১, ১০:১৫
সিরাজগঞ্জ
(ছবি : দৈনিক অধিকার)

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার কৈজুরি ইউনিয়নের গোপালপুর ও পূর্বচরকৈজুরি গ্রামে দুপক্ষের সংঘর্ষে গোঞ্জের আলী খাঁ (৬০) নামে একজন নিহত হয়েছেন। আহত হয়েছে আরও ২০ জন।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে। নিহত গোঞ্জের আলী খাঁ (৬০) পূর্বচর কৈজুরি গ্রামের মৃত মহরম খাঁর ছেলে।

আহতরা হলো- মামুন (২২), শফিকুল (৩৫),আইয়ুব আলী (৪৫), রেবা খাতুন (৪০), রঞ্জিতা (১৮),ছবি খাতুন (৫০),আমেনা খাতুন (৫৫),আনোয়ারা (৬৫),নাসিমা খাতুন (৩৫), আবু বক্কার (১৩), ইয়ামিন (২০), চম্পা (৩৫), আয়শা (৩৫), উর্মি (২০), কালু (২৪),সাইফুল (৩০),মনি (২৬),কামাল (১৭), রেজিনা (৪০) ও আমিরুল (২২)।

এ বিষয়ে এলাকাবাসী জানায়, প্রায় আধা ঘণ্টাব্যাপী এ হামলা সংঘর্ষ চলাকালে উভয়পক্ষের নারী, পুরুষ ও শিশুরা দেশীয় অস্ত্রশস্ত্র, লাঠি নিয়ে একপক্ষ অপরপক্ষের ওপর ঝাঁপিয়ে পড়ে।

এ সময় উভয়পক্ষের মধ্যে ব্যাপক ধাওয়া পাল্টা ধাওয়া, ইটপাটকেল নিক্ষেপ ও ৬টি বাড়িঘর ভাংচুর ও ধান, চাল, গরু, ছাগল ও আসবাবপত্র লুটপাট করা হয়। এ সময় পুরো গ্রাম রণক্ষেত্রে পরিণত হয়। এ হামলা সংঘর্ষে প্রতিপক্ষের ফালা ও হাতুড়ির আঘাতে কৈজুরি ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড সদস্য চুন্নু গ্রুপের গোঞ্জের আলী খাঁ (৬০) ওই ওয়ার্ডের সাবেক সদস্য আব্দুল গফুর প্রামাণিক গ্রুপের লোকের ফালা ও হাতুড়ির আঘাতে নিহত হয়েছে।

খবর পেয়ে শাহজাদপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনার পর ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। অপরদিকে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এ বিষয়ে কৈজুরি ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড সদস্য চুন্নু গ্রুপের নাসিমা, আয়শা, সাইফুলরেজিনা বলেন- ৬ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য আব্দুল গফুর প্রামাণিক গ্রুপের লোকজন তাদেও ওপর অতর্কিতে হামলা চালিয়ে বাড়িঘর ভাংচুর ও লুটপাট করে। এ সময় তাদের বাধা দিলে গোঞ্জেরকে ফালা ও হাতুড়ি দিয়ে আঘাত করে হত্যা করে।

এ বিষয়ে ৬ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য আব্দুল গফুর প্রামানিকের বাড়িতে গিয়ে তাকে পাওয়া যায়নি। তার পক্ষেও কেউ কোন বক্তব্য দিতে রাজি হয়নি। ফলে তাদের বক্তব্য পাওয়া যায়নি।

আরও পড়ুন : সিরাজগঞ্জে চরাঞ্চলের শিশুরা শিক্ষার আলো থেকে বঞ্চিত

এ বিষয়ে শাহজাদপুর থানার ওসি শাহিদ মাহমুদ বলেন, আমরা নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠিয়েছি। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে বোঝা যাবে এটা হত্যা কিনা। তিনি আরও বলেন, এ ঘটনায় এখনও কোন মামলা হয়নি।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড