• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাঙ্গামাটি হাসপাতালে ২৫ শয্যার করোনা ইউনিটের উদ্বোধন

  মো. কামাল, রাঙ্গামাটি

২৩ সেপ্টেম্বর ২০২১, ১৮:৫২
উদ্বোধন
রাঙ্গামাটি সদর হাসপাতালে হাই ফ্লো অক্সিজেন সাপোর্ট কার্যক্রম ও করোনা ইউনিটের উদ্বোধনের একটি মুহূর্ত। ছবি : দৈনিক অধিকার

দীর্ঘ প্রতীক্ষার পর রাঙ্গামাটি সদর হাসপাতালে হাই ফ্লো অক্সিজেন সাপোর্ট কার্যক্রমের পাশাপাশি ২৫ শয্যা বিশিষ্ট করোনা ইউনিটের উদ্বোধন করা হয়েছে। এই দুটি ইউনিট চালু হওয়ায় রাঙ্গামাটি জেলাবাসীর দীর্ঘদিনের আশার প্রতিফলন ঘটেছে।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সকালে হাই ফ্লো অক্সিজেন সাপোর্ট কার্যক্রম ও ২৫ শয্যা বিশিষ্ট করোনা ইউনিটের উদ্বোধন করেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার।

এ সময় রাঙ্গামাটি জেলা পরিষদ চেয়ারম্যান অং সুই প্রু চৌধুরী, রাঙ্গামাটি পুলিশ সুপার মীর মোদদাছছের হোসন, আঞ্চলিক পরিষদ সদস্য হাজী কামাল উদ্দিন, রাঙ্গামাটি ডেপুটি সিভিল সার্জন ডা. নিতীশ চাকমা, রাঙ্গামাটি মেডিক্যাল কলেজের পরিচালক ডা. শহীদ তালুকদার, রাঙ্গামাটি মেডিক্যাল কলেজ ও হাসপাতালের অতিরিক্ত পরিচালক ড. নিহার রঞ্জন নন্দী, হাসপাতালের আরএমও ডা. শওকত আকবরসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন : জবাই বিলে পোনামাছ অবমুক্ত

উল্লেখ্য, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদারের নির্দেশনায় ও আন্তরিক প্রচেষ্টায় রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ হাসপাতালে হাই ফ্লো অক্সিজেন সাপোর্ট কার্যক্রম ও ২০ শয্যা বিশিষ্ট করোনা ইউনিটের স্থাপন করা হয়।

ওডি/নিলয়

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড