• শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ৮ কার্তিক ১৪২৮  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাঁদপুরে প্রিয়া হত্যা মামলায় যুবক গ্রেফতার

  শিহাবুদ্দীন সেলিম,চাঁদপুর

২৩ সেপ্টেম্বর ২০২১, ১৬:৫৬
গ্রেফতার
ছবি : সংগৃহীত

চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় নওরোজ আফরিন প্রিয়া (২১) হত্যা মামলায় জড়িত সন্দেহে যুবক হান্নানকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। তিনি দেবকরা গ্রামের মৃত মুনসুর আলী ভূঁইয়ার ছেলে।

শাহরাস্তি মডেল থানা সূত্রে জানা যায়, সে প্রিয়ার মায়ের প্রেমিক। ৫/৬ বছর পূর্বে প্রিয়ার মা তাহমিনা সুলতানা রুমি ও আ. হান্নানের পরকীয়ার বিষয়টি প্রকাশ পায়। ঘটনাটি জানাজানি হলে হান্নান সৌদি আরব চলে যায়। প্রিয়া হত্যার ঘটনার ১ মাস আগে সে দেশে আসে। পুলিশের ধারণা, এ হত্যাকাণ্ডের সাথে হান্নান যুক্ত থাকতে পারে।

এলাকায় খোঁজ নিয়ে জানা যায়, প্রিয়ার পিতা বিদেশে থাকার সুবাদে ৫/৬ বছর পূর্বে প্রিয়ার মা রুমির সাথে হান্নানের অবৈধ পরকীয়ার সম্পর্ক গড়ে উঠে। তাদের নিষিদ্ধ প্রেমের রসায়ন লোকমুখে ছড়িয়ে গেলে প্রিয়া নিজেই একদিন আপত্তিকর অবস্থায় তাদের ধরে ফেলে।

পরে বিষয়টি মামলা পর্যন্ত গড়ায়। রুমির স্বামী ইসমাইল হোসেন স্ত্রীর অবৈধ সম্পর্কের বিষয়ে সৌদি আরব থেকে জানতে পারে। পরে তার সাথে ছাড়াছাড়ির সিদ্ধান্ত নিলে স্থানীয়ভাবে বেশ কয়েকটি সালিশের মাধ্যমে বিষয়টি নিষ্পত্তি হয়। এরপর হান্নান বিদেশে চলে যায়। এই হত্যাকাণ্ডের ১ মাস আগে হান্নান দেশে আসে।

মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক আসাদুল ইসলাম চাঁদপুর টাইমসকে জানান, ঘটনায় জড়িত সন্দেহে হান্নানকে আটক করা হয়েছে। তদন্ত সম্পন্ন হওয়ার পূর্বে এ বিষয়ে মন্তব্য করা যাবে না।

আরও পড়ুন : ওসি মোয়াজ্জেম হোসেনকে জামিন দেয়নি হাইকোর্ট

শাহরাস্তি মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল মান্নান জানান, প্রিয়া হত্যা রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে। এ ঘটনায় সন্দেহভাজন হিসেবে তাকে গ্রেফতার করা হয়েছে। আশা করি অল্প সময়ের মধ্যে আসামিদের সনাক্ত করে আইনের আওতায় আনা সম্ভব হবে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড