• বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ৬ কার্তিক ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালুকায় সহকর্মীর হাতে প্রহরীর মৃত্যু, আটক ১

  মিজানুর রহমান মজনু, ভালুকা (ময়মনসিংহ)

২৩ সেপ্টেম্বর ২০২১, ১৫:০২
ছবি : দৈনিক অধিকার

ময়মনসিংহের ভালুকা উপজেলায় সহকর্মীর হাতে মাসুদ (৩৫) নামে এক প্রহরীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় এক প্রহরীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) মরদেহটি মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন ভালুকা মডেল থানার ওসি (তদন্ত) জাহাঙ্গীর আলম।

এর আগে বুধবার (২২ সেপ্টেম্বর) দিবাগত মধ্যরাতে ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের পাড়াগাঁও গ্রামে অবস্থিত রানার অটো মটরস লিমিটেডে এ ঘটনা ঘটে। ওই রাতেই শিশির সাংমা (৫০) নামে এক প্রহরীকে আটক করে পুলিশ। নিহত মাসুদ নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার গন্ডা গ্রামের মৃত সাদে আব্বাস মীরের ছেলে। ঘাতক একই জেলার দুর্গাপুর উপজেলার নয়াপাড়া গ্রামের পরলোকগত আগনেস সাংমার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার দিবাগত মধ্যরাতে রানার অটো মটরস লিমিটেডের ভেতর নৈশপ্রহরী মাসুদ রাতের ডিউটি করছিলেন। রাত পৌনে ১২টার দিকে অপর নৈশপ্রহরী শিশির সাংমা হঠাৎ মাসুদের গায়ে টর্চ লাইটের মাধ্যমে আলো দেয়। এতে দু’জনের মাঝে কথা কাটাকাটি এবং হাতাহাতির ঘটনা ঘটে। একপর্যায়ে শিশির সাংমা মাসুদকে মারাত্মকভাবে আহত করে পাশের একটি পানির গর্তে ফেলে দেয়। পরবর্তীতে খোঁজ পেয়ে সহকর্মীরা মাসুদকে আশঙ্কাজনক অবস্থায় গর্ত থেকে তুলে কেন্টিনে নিয়ে গেলে তিনি মারা যান। পরে ইন্ডাস্ট্রি পুলিশকে খবর দিলে নিহতের মরদেহটি উদ্ধার করে ভালুকা মডেল থানায় হস্তান্তর করেন। এ সময় ঘাতক শিশিরকে আটক করে ইন্ডাস্ট্রি পুলিশ।

আরও পড়ুন : নোয়াখালীতে ইয়াবাসহ পুলিশ সদস্য গ্রেফতার

ইন্ডাস্ট্রি পুলিশের এসপি মিজানুর রহমান জানান, ঘাতক ইন্ডাস্ট্রি পুলিশের হেফাজতে রয়েছে। ওই প্রহরীর মরদেহটি উদ্ধার করে থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড