• বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ৬ কার্তিক ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নওগাঁয় শিশু ধর্ষণের অভিযোগে আটক নৈশ্যপ্রহরী

  কাজী কামাল হোসেন, নওগাঁ

২৩ সেপ্টেম্বর ২০২১, ১২:৫৮
নওগাঁ
ছবি : প্রতীকী

নওগাঁয় সাড়ে ৫ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গিয়েছে তসলিম উদ্দিন (৪৫) নামে এক নৈশ্যপ্রহরীর বিরুদ্ধে। নওগাঁ সদর উপজেলার চুন্ডিপুর ইউনিয়নের গাঁংজোয়ার এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সকালে আটক ব্যক্তিকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। এরআগে বুধবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে স্থানীয়দের সহায়তায় তাকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

ভুক্তভোগী শিশুটির মা দাবি করেছেন, রবিবার (৫ সেপ্টেম্বর) বিকাল ৫টার দিকে তার মেয়ে বাড়ির পাশে অন্য শিশুদের সঙ্গে বিদ্যালয়ের মাঠে খেলা করছিল। তিনি গ্রামের মোড়ের দোকানে নিত্য প্রয়োজনীয় কিছু জিনিস কিনতে যান। এ সময় বিদ্যালয়ের নৈশ্যপ্রহরী তসলিম উদ্দিন তার মেয়েকে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করেছে।

জানাজানি হলে এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে যায়। তিনি বুধবার সকালে গাঁংজোয়ার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাছুদা বানুকে মৌখিক অভিযোগ করলে তিনি বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন। আমি এই ঘটনার উপযুক্ত বিচার চাই। নওগাঁ সদর মডেল থানার ওসি নজরুল ইসলাম জুয়েল বলেন, এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। শিশুটির স্বজনদের দাবি, নৈশ্যপ্রহরী তসলিম উদ্দিন শিশুটিকে ধর্ষণের চেষ্টা করেছে।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড