• বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ৬ কার্তিক ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

আদমদীঘিতে ৮ কেজি গাঁজাসহ কারবারি আটক

  নেহাল আহম্মেদ প্রান্ত,আদমদীঘি (বগুড়া)

২৩ সেপ্টেম্বর ২০২১, ১২:২৮
আটক
মাদক কারবারি আটক (ছবি : দৈনিক অধিকার)

বগুড়ার আদমদীঘি উপজেলার পশ্চিম বাজারস্থ এলাকায় একটি যাত্রীবাহি বাসে অভিযান চালিয়ে ৮ কেজি গাঁজাসহ একজন মাদক কারবারি আটক করে র‍্যাব-১২, বগুড়া ক্যাম্প।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সকালে র‍্যাব-১২ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ঢাকা-নওগাঁগামী শ্যামলী এনআর পরিবহনে যাত্রীবাহি বাসে একটি বড় মাদকের চালান নওগাঁয় যাচ্ছে।

এই সংবাদের ভিত্তিতে বগুড়া র‍্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল বগুড়া জেলার আদমদীঘি উপজেলার পশ্চিম বাজারস্থ বগুড়া-নওগাঁ মহাসড়কে পাকা রাস্তার উপর একটি বিশেষ মাদক বিরোধী চেকপোষ্ট স্থাপন করে।

বৃহস্পতিবার রাত সাড়ে ৩ টার দিকে যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে ৮ কেজি গাঁজাসহ বকুল ইসলাম নামের একজন মাদক কারবারিকে আটক করে।

আটককৃত বকুল ইসলাম বাদশা (২২) চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার বিশনাথপুর গ্রামের জহর আলীর ছেলে।

বগুড়া স্পেশাল কোম্পানি র‍্যাব-১২, কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লীডার সোহরাব হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ঢাকা-নওগাঁগামী শ্যামলী এনআর পরিবহনে যাত্রীবাহি বাসে একটি বড় মাদকের চালান নওগাঁয় যাচ্ছে।

এই সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৮কেজি গাঁজা, মোবাইল এবং নগদ টাকাসহ একজন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়া জেলার আদমদীঘি থানায় সোপর্দ করা হয়েছে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড