• বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ৬ কার্তিক ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিংগাইরে মাদরাসা ছাত্রকে বলাৎকার, অধ্যক্ষসহ আটক ৩

  মিলন মাহমুদ, সিংগাইর, মানিকগঞ্জ

২২ সেপ্টেম্বর ২০২১, ১৯:৪৬
বলাৎকার
নয় বছর বয়সী ওই মাদরাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে তিনজনকে আটক করেছে পুলিশ। প্রতীকী ছবি

মানিকগঞ্জের সিংগাইর উপজেলায় নয় বছর বয়সী এক মাদরাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগ উঠেছে। এ ঘটনায় মূল অভিযুক্তকে পালিয়ে যেতে সহযোগিতা করার দায়ে মাদরাসার অধ্যক্ষসহ ৩ জনকে আটক করেছে পুলিশ।

বুধবার (২২ সেপ্টেম্বর) দুপুরে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

এর আগে গত ১১ সেপ্টেম্বর উপজেলার চান্দহর ইউনিয়নের আলীনগর-ওয়াইজনগর মোহাম্মদিয়া ও এতিমখানা মাদরাসায় এ ঘটনা ঘটে।

আটকরা হলো- উপজেলার খান বানিয়ারা গ্রামের আবুল কালামের ছেলে সাইফুল ইসলাম (২৪), শ্যামনগর গ্রামের মনসুর আলীর ছেলে আব্দুল আওয়াল (৩৮) ও মানিকনগর গ্রামের সিদ্দিক উল্লাহের ছেলে সাইফুল ইসলাম (৩৬)।

ভুক্তভোগীর পারিবারিক সূত্রে জানা যায়, ওই ছাত্র দেড় বছর ধরে ওই মাদরাসার মক্তব বিভাগের লেখাপড়া করে আসছিল। গত ১১ সেপ্টেম্বর দুপুর ১টার দিকে অভিযুক্ত ও মাদরাসার মক্তব বিভাগের শিক্ষক এবং পাবনা জেলার বেড়া থানার নতুন মানিকনগর গ্রামের আবুল কালামের ছেলে রমজান আলী (২৭) শিশুটিকে কৌশলে তার শয়নকক্ষে ডেকে নিয়ে বলাৎকার করেন। পরে শিশুটি রাতে বাড়িতে ফিরে কান্নাকাটির একপর্যায়ে দাদির কাছে ঘটনা খুলে বলে। এর পরদিন ১২ সেপ্টেম্বর ভোর সাড়ে ৫টার দিকে মাদরাসায় বিচার চাইতে গেলে তাদের বসিয়ে রেখে ওই মাদরাসার ৩ শিক্ষক অভিযুক্ত রমজানকে পালিয়ে যেতে সহযোগিতা করেন এবং বিচারের আশ্বাসে ভুক্তভোগীর পরিবারের সাথে নানা তালবাহানা করে সময়ক্ষেপণ করেন। এমনকি বিষয়টি ধামাচাপা দেওয়ার জন্য তারা মরিয়া হয়ে ওঠেন। একপর্যায়ে স্থানীয়ভাবে বিচার না পেয়ে ভুক্তভোগীর পরিবার থানায় মামলা করেন। ভুক্তভোগীর পরিবার এ ঘটনায় প্রশাসনের কাছে সুষ্ঠু বিচার দাবি করেছেন।

আরও পড়ুন : নরসিংদীতে স্বাধীনতা চত্বরের উদ্বোধন

সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল্যা দৈনিক অধিকারকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, এ ঘটনায় ৩ জনকে আটক করে বুধবার (২২ সেপ্টেম্বর) দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে। পাশাপাশি মূল আসামিকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, ভুক্তভোগী শিশুটি পরিবারসহ মামলা করতে আসলে তার মনের ভীতি দুর করতে থানার ওসি সফিকুল ইসলাম মোল্লা ফুল ও এক প্যাকেট চকলেট দিয়ে তার ভয় দূর করে ঘটনার বিস্তারিত শুনেন।

ওডি/নিলয়

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড