• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৪ কার্তিক ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মহাসড়কে মোটরসাইকেল আরোহীর মৃত্যু

  সিরাজগঞ্জ প্রতিনিধি

২২ সেপ্টেম্বর ২০২১, ১৯:২৪
প্রতীকী ছবি

সিরাজগঞ্জে মহাসড়কে বাসের নিচে চাপা পড়ে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ সময় তার স্ত্রী গুরুতর আহত হয়েছেন। বুধবার (২২ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কের কামারখন্দ উপজেলার সীমান্ত বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সিরাজগঞ্জ ট্রাফিক পুলিশের সার্জেন্ট সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত সৈয়দ আব্দুল্লাহ (৩০) চট্রগ্রামের বাসিন্দা। তিনি স্ত্রীকে নিয়ে পাবনা সদরে অবস্থিত তার শ্বশুরবাড়ি যাচ্ছিলেন।

সার্জেন্ট সাইফুল ইসলাম জানান, কয়েকটি মোটরসাইকেলে বেশ কয়েকজন মিলে সুনামগঞ্জের টাঙ্গুয়ার হাওরে বনভোজনে গিয়েছিলেন আব্দুল্লাহ। সেখান থেকে পাবনায় শ্বশুরবাড়ি ফেরার পথে ঘটনাস্থলে পৌঁছালে তার মোটর সাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে ঢাকাগামী একটি বাসের নিচে চলে যায়। এতে ঘটনাস্থলেই আব্দুল্লাহর মৃত্যু হয়। আহত অবস্থায় তার স্ত্রীকে উদ্ধারের পর সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন : সিরাজগঞ্জে হাইওয়ে থানার ওসিসহ ৪ জনকে প্রত্যাহার

দুর্ঘটনার পর বাসের চালক ও সহকারী পালিয়ে গেছে। বাস ও মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড