• শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ৮ কার্তিক ১৪২৮  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাস্তা থেকে মাদরাসাছাত্রী অপহরণ, ৯দিন পর উদ্ধার

  হামিদ রনি, নোয়াখালী

২২ সেপ্টেম্বর ২০২১, ১৫:১৮
প্রতীকী ছবি

নোয়াখালীর চাটখিল উপজেলার তালতলা মাদরাসার সামনের রাস্তা থেকে শিপা আক্তার (১৫) নামে এক মাদরাসাছাত্রীকে অপহরণের ঘটনা ঘটেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ১৪ সেপ্টেম্বর উপজেলার ৮নং নোয়াখলা ইউনিয়নের তালতলা মাদরাসার সামনের রাস্তার উপর থেকে ছয়ানী টবগা (বড় বাড়ী) ইসমাইল হোসেনের ছেলে জিহাদ (২৫)সহ অজ্ঞাত আরও ২-৩ জন একই উপজেলার লামচর (মাঝের ভূঁইয়া বাড়ি) জামাল উদ্দিনের মেয়ে শিপা আক্তার (১৫)কে অপহরণ করে নিয়ে যায়। বুধবার (২২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টায় পৌরসভার ৪নং ওর্য়াড থেকে ভিকটিমকে উদ্ধার করে চাটখিল পুলিশ।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, ভিকটিমের পরিবারের অভিযোগের প্রেক্ষিতে থানা পুলিশ নিখোঁজের উদ্ধারে অভিযান চালায়। ভিকটিমকে উদ্ধারের পর জানা যায় তাকে অপহরণ করা হয়েছে।

আরও পড়ুন : সিরাজগঞ্জে হাইওয়ে থানার ওসিসহ ৪ জনকে প্রত্যাহার

নোয়াখালী পুলিশ সুপার (এসপি) বিষয়টি নিশ্চিত করে জানান, আসামিকে গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড