• শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ৮ কার্তিক ১৪২৮  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

নাটোরে স্ত্রীকে কুপিয়ে জখম করে স্বামীর বিষপানে আত্মহত্যা

  নাটোর প্রতিনিধি

২২ সেপ্টেম্বর ২০২১, ১৫:১৩
প্রতীকী ছবি

নাটোরে পারিবারিক কলহের জেরে স্ত্রীকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করেছে স্বামী হাসান আলী। পরে নিজেও বিষপানে আত্মহত্যার চেষ্টা করে। হাসান আলী সদর উপজেলার ঋষি নওগাঁ গ্রামের বাসিন্দা।

বুধবার (২২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার ঋষি নওগাঁ গ্রামে এ ঘটনা ঘটে।

পরে দু’জনকে উদ্ধার করে এলাকাবাসী নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে হাসান আলীর মৃত্যু হয়। এদিকে শারীরিক অবস্থার অবনতি হলে স্ত্রী রাশিদা বেগম রাসুকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এলাকাবাসী জানায়, দীর্ঘদিন থেকেই সাংসারিক নানা কারণে স্ত্রী রাশিদা বেগম রাসুর সাথে স্বামী হাসান আলীর মনোমালিন্য চলছিল। সকাল সাড়ে ১০ টার দিকে তারই জেরে ঝগড়া লাগে। একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে হাসান আলী স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে ফেলে রেখে চলে যায়। স্ত্রীর চিৎকার শুনে এলাকাবাসী এসে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এদিকে বেলা ১২টার দিকে হাসানকে গ্রামের পাশের একটি শিমুল গাছের ঔষধি বাগানে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে এলাকাবাসী। তার পাশ থেকে বিষের বোতলও উদ্ধার করা হয়।

স্থানীয়দের ধারণা, সে বিষপানে আত্মহত্যা করতে চেয়েছিল। পরে স্থানীয়রা উদ্ধার করে তাকেও নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে হাসান আলীর মৃত্যু হয়।

আরও পড়ুন : সিরাজগঞ্জে হাইওয়ে থানার ওসিসহ ৪ জনকে প্রত্যাহার

এ ব্যাপারে নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনসুর রহমান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে বিস্তারিত জানানো যাবে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড