• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রিমান্ড শেষে কারাগারে এহসান গ্রুপের চেয়ারম্যানসহ চার ভাই

  মো. রুম্মান হাওলাদার, মঠবাড়িয়া (পিরোজপুর)

২২ সেপ্টেম্বর ২০২১, ১০:৫৯
ছবি : সংগৃহীত

হাজার হাজার গ্রাহকদের সাথে প্রতারণা ও জালিয়াতিকারি পিরোজপুর কেন্দ্রিক প্রতিষ্ঠান এহসান গ্রুপের চেয়ারম্যান রাগীব আহসান ও তার চার ভাইকে সাত দিনের রিমান্ড শেষে আবার কারাগারে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) পিরোজপুরের অতিরিক্ত মুখ্য বিচারিক হাকিম ইকবাল মাসুদের আদালতে হাজির করা হলে তাদের জেল হাজতে পাঠানোর আদেশ দেওয়া হয়।

এমএলএম খুলে ব্যবসায়ের নামে গ্রাহকের কাছ থেকে শত শত কোটি টাকা আত্মসাতের অভিযোগে গত ৯ সেপ্টেম্বর পিরোজপুর সদরের রায়েরকাঠীর হারুণ অর রশীদ নামের এক ব্যক্তি সদর থানায় রাগীব এবং তার আরও চার ভাইয়ের বিরুদ্ধে একটি মামলা করেন। ওইদিনই ঢাকা থেকে রাগীব এবং তার আরেক ভাই আবুল বাশারকে র‌্যাব এবং একই দিন পিরোজপুর থেকে রাগীবের অন্য দুই ভাই মাহমুদুল হাসান ও খায়রুল ইসলামকে সদর থানা পুলিশ গ্রেফতার করে। তাদের আরেক ভাই শামীম পলাতক রয়েছে।

মামলার বাদীর আইনজীবী এমডি নুরুল ইসলাম সরদার শাহজাহান জানান, আসামি রাগীবসহ তার তিন ভাইকে সাত দিনের রিমান্ড শেষে আদালতে আনা হয়েছিল। বুধবার তাদের চারটি মামলায় গ্রেফতার দেখানো হবে।

জেলা ও দায়রা জজ আদালতের পিপি খান মো. আলাউদ্দিন জানান, রাগীবসহ তার তিন ভাই জামিন আবেদন করেছিলেন। আদালত তাদের জামিন আবেদন নাকচ করে তাদের জেল হাজতে পাঠানোর আদেশ দেয়।

পিরোজপুর সদরের রায়েরকাঠীর হারুণ অর রশীদের মামলায় রাগীব, তার চার ভাই আবুল বাশার, শামীম, মাহমুদুল হাসান ও খায়রুল ইসলামের বিরুদ্ধে ৯৭ ব্যক্তির এহসানে গচ্ছিত রাখা ৯১ কোটি ১৫ লাখ ৫৫ হাজার ৯৩৩ টাকা আত্মসাতের অভিযোগ আনা হয়।

উল্লেখ্য, এই মামলায় আদালত গত ১৩ সেপ্টেম্বর রাগীব এবং তার ভাইকে ৭ দিনের পুলিশ রিমান্ডের অনুমতি দেয়। গত রবিবার (১৯ সেপ্টেম্বর) তাদের বিরুদ্ধে করা পাঁচটি মামলার মধ্যে চারটি অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) এবং অন্যটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনে (পিবিআই) হস্তান্তরের নির্দেশ দেয় পুলিশ হেড কোয়ার্টার্স।

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড