• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

পলাশে ছিনতাইকারী চক্রের ৭ সদস্য গ্রেফতার

  নাসিম আজাদ, পলাশ (নরসিংদী)

২২ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৩
নরসিংদী
গ্রেফতারকৃতরা (ছবি : দৈনিক অধিকার)

ছিনতাই করে পালনোর সময় আন্তঃজেলা ছিনতাইকারী চক্রের ৭ সদস্যকে নরসিংদীর পলাশ উপজেলার পারুলিয়া চৌরাস্তা মোড় থেকে স্থানীয়দের সহায়তায় পুলিশ গ্রেফতার করে।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার নরসিংহারচর গ্রামের দেলোয়ার ভূইয়ার স্ত্রী সোমা আক্তার পূর্ব পলাশ দড়িহাওলা পাড়ার একটি বাসায় প্রতিদিন আরবি পড়তে যায়। প্রতিদিনের ন্যায় মঙ্গলবার বেলা ১১টার দিকে আরবি পড়া শেষ করে ব্যাটারীচালিত একটি অটোরিকশায় বাড়ি ফিরছিলেন তিনি। পথে পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে দাঁড়িয়ে থাকা কয়েকজন মহিলা চালককে অটোরিকশা থামানোর সংকেত দেয়।

অটোরিকশাটি থামালে ৭ জন মহিলা চাপাচাপি করে উঠে পড়ে এবং ভুক্তভোগী সোমা আক্তারের দুইপাশে বসে। কিছুদূর আসার পর মহিলারা চেচামেচি করতে শুরু করে। নিচে ৫০ টাকা পরে গিয়েছে বলে খোঁজাখুঁজি করতে থাকে। সোমা আক্তারের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, পারুলিয়া মোড়ে আসার আগেই গলায় ও কানে হাতদিয়ে আমার স্বর্ণালংকার পাচ্ছিলাম না। পরস্পরের যোগসাজশে সুকৌশলে চুরি করে আমার স্বর্ণালংকার নিয়ে গেছে টের পেয়ে অটোরিকশাটি পারুলিয়া মোড়ে আসলে চিৎকার করতে থাকি।আমার চিৎকার শুনে এলাকাবাসী এসে চক্রটি ধরে ফেলে।

পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে, পলাশ থানা পুলিশ তাদের গ্রেফতার করে নিয়ে যায়।

গ্রেফতারকৃতরা হলো- মিনারা বেগম, জায়েদা আক্তার, রোজিনা বেগম, সোনিয়া বেগম, আফিয়া বেগম,ডলি আক্তার ও ফুলতারা বেগম। তাদের বয়স ২১ থেকে ৩৫ এর মধ্যে। প্রত্যেকের বাড়ি ব্রাম্মনবাড়িয়া জেলার নাসির নগর থানায়। এ ব্যাপারে ভুক্তভোগী সোমা আক্তার বাদী হয়ে পলাশ থানায় একটি মামলা দায়ের করেন।

আরও পড়ুন : চারটি বিদ্যালয় পরিদর্শনে প্রধান শিক্ষককে পাননি ইউএনও

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ইলিয়াস জানান, এটি একটি সংবদ্ধ চক্র। তারা নরসিংদী, নারায়ণগঞ্জ, মুন্সিগন্জ ও গাজীপুর জেলার বিভিন্ন এলাকায় দীর্ঘদিন যাবত সুকৌশলে ছিনতাই ও চুরি করে আসছে। তারা আন্তঃজেলা ছিনতাইকারী চক্রের সক্রীয় সদস্য। তাদের নামে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। আমরা তাদের গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছি।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড