• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৪ কার্তিক ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চারটি বিদ্যালয় পরিদর্শনে প্রধান শিক্ষককে পাননি ইউএনও

  হামিদ রনি, নোয়াখালী

২২ সেপ্টেম্বর ২০২১, ১০:২০
নোয়াখালী
ছবি : সংগৃহীত

নোয়াখালীর চাটখিল উপজেলার চারটি মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শনে গিয়ে কোনো প্রতিষ্ঠানেই প্রধান শিক্ষককে পাননি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এএসএম মোসা।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টা থেকে দুপুর সাড়ে ১২টার মধ্যে ওই চারটি বিদ্যালয় পরিদর্শনে যান তিনি। তার সঙ্গে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মিজানুর রহমানও উপস্থিত ছিলেন।

বিদ্যালয়গুলো হচ্ছে, চাটখিল টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ, সোমপাড়া বালক উচ্চ বিদ্যালয়, সোমপাড়া বালিকা উচ্চ বিদ্যালয় ও শাহাপুর উচ্চ বিদ্যালয়।

এ নিয়ে দুপুরে ‘ইউএনও চাটখিল’ নামের ফেসবুক আইডি থেকে একটি স্ট্যাটাস দিলে সেটি মুহুর্তেই ভাইরাল হয়ে যায়। এতে অনেকেই নেতিবাচক মন্তব্য করেন।

স্ট্যাটাসে ইউএনও লিখেন, ‘আজ চাটখিলের চারটি মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করলাম। কোনো প্রতিষ্ঠান প্রধানের সঙ্গে দেখা হলো না।’

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মিজানুর রহমান জানান, ওই সব প্রতিষ্ঠান প্রধানের কাছে জবাব চেয়ে চিঠি দেওয়া হবে। সন্তোষজনক জবাব না পেলে বিধি মোতাবেক ব্যবস্থা নেওয়ার সুপারিশ করা হবে।

আরও পড়ুন : সোনাগাজী বিএনপির দুই নেতা-নেত্রী কাউন্সিলর নির্বাচিত

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এএসএম মোসা বলেন, বিদ্যালয়গুলোতে অন্যান্য শিক্ষকরা উপস্থিত থাকলেও কোনটাতেই প্রধান শিক্ষককে পাওয়া যায়নি। কিন্তু কেউ ছুটিতেও ছিলেন না।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড