• বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ৬ কার্তিক ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজশাহীতে স্বর্ণালংকারের লোভে শিক্ষককে হত্যা 

  রাফিকুর রহমান লালু, রাজশাহী

২১ সেপ্টেম্বর ২০২১, ২১:২৯
ফগজগজফগ
ছবি : প্রতীকী

রাজশাহীতে স্বর্ণালংকারের জন্য প্রাথমিক বিদ্যালয়ের এক সাবেক প্রধান শিক্ষককে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহতের নাম মায়া রাণী ঘোষ (৬৮)। তিনি রাজশাহী নগরীর মন্নুজান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন।

বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মন জানান, মায়া রাণী স্কুল সংলগ্ন নগরীর কুমারপাড়া ঘোষপাড়া মহল্লার বাসিন্দা ছিলেন। তিনি অবিবাহিত ছিলেন।

তিনি আরও জানান, মায়া রাণী বাড়িতে একাই থাকতেন। মঙ্গলবার সকালে বৃদ্ধা গৃহকর্মী হেনা ঘোষ বাড়িতে এসে মায়া রাণীকে চা বানিয়ে দিয়ে যান। দুপুর সাড়ে ১২টার দিকে মায়া রাণীর পালিত মেয়ে পুতুল ঘোষ শ্বাশুরবাড়ি থেকে মায়া রাণীর বাড়িতে আসেন। এ সময় একটি ঘরের মেঝেতে মায়া রাণীর লাশ পড়ে থাকতে দেখেন তিনি।

ওসি জানান, স্বর্ণালঙ্কারের পাশাপাশি মায়া রাণীর মোবাইল ফোনটিও পাওয়া যায়নি। তাই ধারণা করা হচ্ছে, তাঁকে হত্যার পর এসব নিয়ে যাওয়া হয়েছে। সুরতহাল প্রতিবেদন প্রস্তুতের পর মায়া রাণীর লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হবে। পুলিশ এ ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিকে শনাক্ত করার কাজ শুরু করেছে।

এ নিয়ে থানায় হত্যা মামলা হবে বলেও জানান ওসি।

ওডি/ এসএইচএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড