• বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ৬ কার্তিক ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুলাউড়ায় ইটভাটা মালিকের বিরুদ্ধে ৮ কোটি টাকা আত্মসাতের অভিযোগ

  অনি চৌধুরী, কুলাউড়া (মৌলভীবাজার)

২১ সেপ্টেম্বর ২০২১, ২১:২২
ছবি : অধিকার

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার এম.এন.এইচ ব্রিকস্ ফিল্ডের মালিক নজিবুর রহমান ওরফে মোহাম্মদ আলী ও ব্যবস্থাপক মানিক বর্ধনের বিরুদ্ধে ৮ কোটি টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) দুপুরে কুলাউড়া মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে এক সংবাদ সম্মেলনে প্রতারণার শিকার হওয়া ভুক্তভোগীদের পক্ষে কয়ছর রশীদ এ অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে ভুক্তভোগীদের উপস্থিতিতে লিখিত বক্তব্যে কয়ছর রশীদ অভিযোগ করেন, গত কয়েক বছর ধরে উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের এম.এন.এইচ ব্রিকস্ ফিল্ডের মালিক নজিবুর রহমান ওরফে মোহাম্মদ আলী ও ব্যবস্থাপক মানিক বর্ধন স্বল্প মূল্যে ইট দেওয়ার কথা বলে বিভিন্ন সময়ে ধাপে ধাপে কুলাউড়ার বিভিন্ন এলাকার প্রায় ১৩৫ জন মানুষের কাছ থেকে রসিদ দিয়ে অগ্রিম টাকা সংগ্রহ করেন। কিন্তু নির্দিষ্ট সময় ইট না দিয়ে নানান টালবাহানা শুরু করেন ইটের মালিক নজিবুর রহমান ও ম্যানেজার মানিক বর্ধন। বর্তমানে ম্যানেজার মানিক বর্ধন গা ঢাকা দিয়েছেন এবং ইট ভাটার মালিক মালিক নজিবুর রহমান ওরফে মোহাম্মদ আলী সপরিবারে বিদেশ চলে যাওয়ার পায়তারায় লিপ্ত রয়েছেন।

তিনি আরও জানান, এ ঘটনায় মৌলভীবাজার জেলা পুলিশ সুপার, উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল), কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও ব্রাহ্মণবাজার ইউপি চেয়ারম্যান বরাবরে লিখিত অভিযোগও দিয়েছেন।

এ সময় তিনি সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রতারণার শিকার হওয়া ভুক্তভোগীদের পাওনা টাকা ফেরত পাওয়ার বিষয়ে সরকারের সংশ্লিষ্ট কর্মকর্তাদের কাছে সুবিচার দাবি জানান।

সংবাদ সম্মেলনে ভুক্তভোগীদের মধ্যে আরও বক্তব্য রাখেন জসীম উদ্দিন, মুহিবুর রহমান জাহাঙ্গীর, আজাদ আলী মেম্বার, আবুল কাসেম উসমানী, রুবেল আহমদ, জালাল উদ্দিন ও আব্দুছ ছালাম প্রমুখ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড