• রোববার, ১৭ অক্টোবর ২০২১, ২ কার্তিক ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পঞ্চগড়ে ভারতীয় ফেনসিডিলসহ মাদক কারবারি আটক 

  এম মোবারক হোসাইন, পঞ্চগড়

২১ সেপ্টেম্বর ২০২১, ২০:৪৩
দফঘদ্দফ
ফেনসিডিলসহ আটক মাদক কারবারিরা  (ছবি : দৈনিক অধিকার)

পঞ্চগড়ের আটোয়ারীতে ৩৮৫ বোতল ভারতীয় ফেনসিডিল ও একটি মাইক্রোবাসসহ আমিনুর ইসলাম (৩১) ও কাবুল ইসলাম (২৭) নামে দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) দুপুরে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে। এর আগে সোমবার (২০ সেপ্টেম্বর) দিনগত রাতে উপজেলার ফকিরগঞ্জ বাজার থেকে তাদের আটক করা হয়।

আটককৃত আমিনুল পঞ্চগড় সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়নের দারুয়াপাড়া এলাকার শহীদ আলীর ছেলে এবং কাবুল একই এলাকার আব্দুর রশিদের ছেলে।

পুলিশ জানায়, সোমবার দিনগত রাতে আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজার উদ্দীনের নির্দেশনায় উপ-পরিদর্শক (এসআই) মোকারমের নেতৃত্বে এসআই রাশেদুজ্জামান, শাহীন আল মামুন, প্রহল্লাদ রায়সহ পুলিশের একটি টহল দল আটোয়ারী বাজারের উত্তরে লিচু বাগান সংলগ্ন চৌরাস্তায় অবস্থান করছিলেন।

এ সময় একটি মাইক্রোবাসকে সিগন্যাল দিলে সেটি ওভারটেক করে চলে যায়। পরে ধাওয়া করে মাইক্রোবাসটির গতিরোধ করা হয়। এ সময় দুই জনকে আটক করা হয় এবং তিনজন পালিয়ে যায়। পরে তল্লাশি করে ৩৮৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয় এবং মাইক্রোবাসটি জব্দ করা হয়। উদ্ধারকৃত ফেনসিডিলের বাজার মূল্য ধরা হয়েছে ৩ লাখ ৮৫ হাজার টাকা।

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজার উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। দুপুরে তাদের গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

ওডি/এসএইচএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড