• রোববার, ১৭ অক্টোবর ২০২১, ২ কার্তিক ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভাওয়াল রাজবাড়ি সংরক্ষণের দাবিতে মানববন্ধন

  আব্দুল মালেক, স্টাফ রিপোর্টার,গাজীপুর

২১ সেপ্টেম্বর ২০২১, ২০:৩৬
ভাওয়াল রাজবাড়ি সংরক্ষণের দাবিতে মানববন্ধন
ভাওয়াল রাজবাড়ি সংরক্ষণের দাবিতে মানববন্ধন (ছবি : দৈনিক অধিকার)

ইতিহাসের স্বাক্ষী গাজীপুরের ঐতিহ্য ভাওয়াল রাজবাড়ি এবং সংলগ্ন অবকাঠামো সংরক্ষণসহ ৫ দফা দাবিতে গাজীপুরে মানববন্ধন ও জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করেছে ‘গাজীপুর ঐতিহ্য ও উন্নয়ন’ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) সকালে নগরীর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে রাজবাড়ি সড়কে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে ভাওয়াল রাজবাড়ি সংলগ্ন সরকারি ভূমিতে নতুন কোন স্থায়ী স্থাপনানির্মাণ না করে পার্ক তৈরী করা, ভাওয়াল রাজবাড়ি থেকে জেলা প্রশাসনসহ সকল অফিস স্থানান্তর করে এটিকে পর্যটন কেন্দ্রে রূপান্তর করা, ভাওয়াল যাদুঘর স্থাপন করা এবং জয়দেবপুর রেল স্টেশন সংলগ্ন রেলক্রসিংয়ে ফ্লাইওভার নির্মাণের দাবি জানান।

আরও পড়ুন : কুমারখালীতে শিক্ষা প্রতিষ্ঠান জলাশয়ের দখলে

মানববন্ধনে বক্তব্য রাখেন গাজীপুর ঐতিহ্য ও উন্নয়ন এর আহবায়ক প্রকৌশলী মো. সামসুল হক, সদস্য সচিব অধ্যক্ষ শরিফুল ইসলাম, গাজীপুর বারের সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম, ভাষা সৈনিক অ্যাড. আলাউদ্দিন, অ্যাড. আনিসুর রহমান কাজল, কাজী মরিয়ম আক্তার ময়না প্রমুখ। পরে সংগঠনের নেতৃবৃন্দ তাদের দাবি সম্বলিত একটি স্মারকলিপি গাজীপুরের জেলা প্রশাসকের কাছে হস্তান্তর করেন।

ওডি/এসএইচএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড