• রোববার, ১৭ অক্টোবর ২০২১, ২ কার্তিক ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুলিশের সহযোগিতায় বৃদ্ধকে ফিরে পেলেন পরিবার

  মাদারীপুর প্রতিনিধি

২১ সেপ্টেম্বর ২০২১, ২০:০৮
বৃদ্ধ কপিল উদ্দিনকে তার পরিবারের কাছে তুলে দেন ডাসার থানা পুলিশ (ছবি : অধিকার)

পুলিশের সহযোগিতায় হারিয়ে যাওয়া বৃদ্ধ কপিল উদ্দিন মৃধাকে (১০৮) খুঁজে পেয়েছে তার পরিবার। সোমবার (২০ সেপ্টেম্বর) কপিল উদ্দিন মৃধা(১০৮) বছরের বৃদ্ধ নিখোঁজ হয়।

তিনি যশোরের অভয়নগর থানার পাইকপাড়া গ্রামের মৃত. বহর উদ্দিন মৃধার ছেলে। কপিল উদ্দিন মৃধার তিন ছেলে ও পাঁচ মেয়ে। মেজো ছেলে মনির মৃধা ঢাকায় ব্যবসা করেন। গত সোমবার ছেলে মনির মৃধার ঢাকা জুরাইন বাসা থেকে গ্রামের বাড়ি যশোরের উদ্দেশ্যে রওনা দেন কপিল উদ্দিন। পথে নিখোঁজ হন তিনি। অনেক খোঁজাখুঁজির পরেও তার কোনো সন্ধান পাওয়া যাচ্ছিল না।

এদিকে, সোমবার আনুমানিক রাত ১০ টার দিকে ক্লান্ত বয়স্ক বৃদ্ধ লোকের সন্ধান পায় ডাসার থানা পুলিশ। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হন ডাসার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাসানুজ্জামান। পরে তার নির্দেশনায় এসআই হাফিজুর রহমান ও এসআই সমর অসুস্থ কপিল উদ্দিন মৃধাকে কালকিনি উপজেলার সদর হাসপাতালে ভর্তি করান।

রাতে কপিল উদ্দিন কিছুটা সুস্থ হলে তার কাছ থেকে ঠিকানা সংগ্রহ করে যশোরের অভয়নগর থানায় যোগাযোগ করে হয়। পরে যশোরের অভয়নগর থানার সহযোগিতায় তার পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) কপিল উদ্দিনকে তার পরিবারের কাছে তুলে দেন ডাসার থানা পুলিশ।

এ বিষয়ে জানতে চাইলে (ওসি) হাসানুজ্জামান বলেন, নিখোঁজ (১০৮) বছর বৃদ্ধার সন্ধান মেলাতে পারছিল না, তার পরিবার, আমারা তাকে খুজেঁ পেয়ে,তার প্রয়োজনীয় সুচিকিৎসার ব্যবস্থা করে তার ছেলের কাছে হস্তান্তর করেছি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড