• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৪ কার্তিক ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিবচরে অজ্ঞাত ব্যক্তির হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার

  আবু সালেহ মুছা, শিবচর (মাদারীপুর)

২০ সেপ্টেম্বর ২০২১, ২১:২৯
ছবি : দৈনিক অধিকার

মাদারীপুরের শিবচরে হাত-পা বাঁধা অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২০ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে উপজেলার মাদবরের চর ইউনিয়নের কালাই হাজীরকান্দি গ্রামের মোশাররফ শেখের পরিত্যক্ত ঘরের ভেতর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তবে রাত ৯টা পর্যন্ত উদ্ধার হওয়া মরদেহটির কোনো পরিচয় মেলেনি। নিহত ব্যক্তির বয়স আনুমানিক ৪৩ বছর।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যায় ওই বাড়ি থেকে দুর্গন্ধ বের হচ্ছিল। এ সময় আশেপাশের লোকজন দুর্গন্ধের উৎস ধরে ঘরটির ভেতর মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে শিবচর থানা পুলিশ গিয়ে ঘরের ভেতর থেকে মরদেহটি উদ্ধার করে। লাশের মুখ ও হাত-পা আগুনে ঝলসানো অবস্থায় রয়েছে। তবে পরিচয় সনাক্ত করা যায়নি। তার পরনে গ্যাবাডিং মেরুন কালার প্যান্ট ও বাসন্তী কালার টি-শার্ট রয়েছে।

সরেজমিনে স্থানীয় কয়েকজন লোকের সাথে আলাপকালে তারা জানান, মোশাররফ শেখ দীর্ঘদিন ধরে একটি কওমি মাদরাসায় চাকরি করেন।পরিবার-পরিজন নিয়ে ঢাকাতেই থাকতেন। কিছুদিন আগে বাড়িতে এসে থাকার জন্য একটি টিনশেড ঘর তৈরি করেন। তবে ঘরটিতে কেউ থাকতো না। ঘরটির বারান্দা খোলা ছিল এবং অনেকটা পরিত্যক্ত অবস্থায় মরদেহটি পড়ে ছিল।

শিবচর থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সঞ্জীব জোয়ারদার বলেন, ‘আমরা খবর পেয়ে রাত ৮টার দিকে ঘটনাস্থলে আসি। এখানে একটি ঘরের বারান্দার মেঝেতে মরদেহটি দেখতে পাই। নিহতের নাম-পরিচয় এখনও জানা যায়নি। পরিচয় শনাক্ত করতে আমরা বিভিন্ন থানায় যোগাযোগ করার চেষ্টা করছি।

আরও পড়ুন : সিরাজগঞ্জে হাইওয়ে থানার ওসিসহ ৪ জনকে প্রত্যাহার

এ বিষয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার (শিবচর সার্কেল) মো. আনিসুর রহমান বলেন, খবর পেয়ে আমরা এখানে আসি। এসে এখানে একটি ডেডবডি দেখতে পাই। বডিটির পা ও শরীর রশি দিয়ে বাঁধা ও মুখমণ্ডল পুড়িয়ে দেওয়া হয়েছে। সেটা আগুন বা বিষাক্ত কোনো পদার্থ দ্বারা। আমরা প্রাথমিকভাবে চেষ্টা করছি তার পরিচয় উদ্ঘাটন করার। আমরা এখন তার মরদেহ মাদারীপুরের সদর হাসপাতালে পাঠাবো। পরবর্তী কার্যক্রম আমরা শুরু করেছি।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড