• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনীতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী আ. লীগের চেয়ারম্যান প্রার্থী

  এস এম ইউসুফ আলী, ব্যুরো প্রধান, ফেনী

২০ সেপ্টেম্বর ২০২১, ১৪:১৮
প্রার্থী
কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় শুসেন চন্দ্র শীলের হাতে বিজয়পত্র তুলে দেওয়া হয়। ছবি : দৈনিক অধিকার

ফেনী সদর উপজেলা পরিষদের নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শুসেন চন্দ্র শীলকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী ঘোষণা করা হয়েছে।

রবিবার (১৯ সেপ্টেম্বর) বিকাল ৫টার দিকে জেলা নির্বাচন কর্মকর্তা মো. নাছির উদ্দিন পাটোয়ারী কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় শুসেন চন্দ্র শীলের হাতে বিজয়পত্র তুলে দেন।

এ সময় জেলা যুবলীগের সভাপতি ও দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ও সোনাগাজী উপজেলা পরিষদ চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন, ফুলগাজী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আনন্দপুর ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদ মজুমদার, জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ ও জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন ডালিম প্রমুখ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে জেলা নির্বাচন কর্মকর্তা নাছির উদ্দিন পাটোয়ারী দৈনিক অধিকারকে বলেন, মনোনয়নপত্র জমাদানের শেষ দিন শুধু একজন প্রার্থী চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন। তফসিল মোতাবেক নির্ধারিত সময়ে মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে তাকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছে।

আরও পড়ুন : উখিয়ায় ১ লাখ ৬০ হাজার ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার

উল্লেখ্য, গত ১৩ আগস্ট ফেনী সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম মারা যান। পরে ৭ অক্টোবর নির্বাচনের তারিখ দিয়ে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন।

ওডি/নিলয়

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড