• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

উখিয়ায় ১ লাখ ৬০ হাজার ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার

  উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি

২০ সেপ্টেম্বর ২০২১, ১৪:৫৭
প্রতীকী ছবি

কক্সবাজারের উখিয়া সীমান্তবর্তী পূর্ব দরগাবিল এলাকা থেকে ৪ কোটি ৮০ লাখ টাকা মূল্যের ১ লাখ ৬০ হাজার পিস ইয়াবাসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে বিজিবি।

রবিবার (১৯ সেপ্টেম্বর) রাতে উপজেলার রাজাপালং ইউনিয়নের পূর্ব দরগাবিল এলাকার ঠান্ডা মিয়ার বাগানে ৩৪ বিজিবির রেজু আমতলী সীমান্ত ফাঁড়ির সদস্যরা এ অভিযান পরিচালনা করেন। গ্রেফতারকৃত সাদ্দাম হোসেন (১৯) আজুখাইয়া গ্রামের সৈয়দ আলমের ছেলে। এ সময় কৌশলে পালিয়ে যায় একই এলাকার আব্দুর রহমানের ছেলে মো. সাইফুল ইসলাম (২০) ও বদিউল আলমের ছেলে মো. রফিক মিয়া (২৯)।

কক্সবাজার ৩৪ বিজিবির অধিনায়ক আলী হায়দার আজাদ আহমেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, রেজু আমতলী বিওপির সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে কতিপয় ইয়াবা চোরাকারবারি মিয়ানমার থেকে বিপুল পরিমাণ ইয়াবা বাংলাদেশে নিয়ে এসে বিক্রি করতে পারে। এ সংবাদের ভিত্তিতে রেজুআমতলী বিওপি’র একটি চৌকস আভিযানিক টহল দল কক্সবাজার জেলার উখিয়া উপজেলার ৪নং রাজাপালং ইউপি’র ঠান্ডার মিয়ার বাগান পূর্ব দরগার বিল নামক স্থানে যায়। পরবর্তীতে রাত আনুমানিক ১০টা ৩০ মিনিটে কতিপয় ইয়াবা চোরাকারবারিকে ইয়াবা ক্রয়-বিক্রয়রত অবস্থায় দেখতে পেয়ে তাদেরকে চ্যালেঞ্জ করলে চোরাকারবারিরা বিজিবি টহল দলের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যায়। এ সময় এক চোরাকারবারিকে গ্রেফতার করতে সক্ষম হয় বিজিবি।

আরও পড়ুন : জয়পুরহাটে ধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবন

এ ব্যাপারে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন উখিয়া থানার অফিসার ইনচার্জ আহমেদ সনজুল মোরশেদ।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড