• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৪ কার্তিক ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুতুবদিয়ায় গোলাগুলিতে নিহত ১, টেকনাফে ম্যাজিস্ট্রেটের গাড়িতে হামলা

  শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার

২০ সেপ্টেম্বর ২০২১, ১৩:১০
cox's Bazar - কক্সবাজার
কুতুবদিয়ায় একটি নির্বাচনী কেন্দ্রে ভোটারদের ভিড়। ছবি: দৈনিক অধিকার

কক্সবাজারের কুতুবদিয়া উপজেলার বড়ঘোপ ইউনিয়নে গোলাগুলিতে একজন নিহত হয়েছেন। এছাড়া টেকনাফে নির্বাহী ম্যাজিস্ট্রেটের গাড়িতে হামলার ঘটনা ঘটেছে।

জানা গেছে, কুতুবদিয়া উপজেলার বড়ঘোপ ইউনিয়ন পরিষদ নির্বাচনে মিনার কাটা কেন্দ্রে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলির ঘটনায় আবদুল হালিম নামের একজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও কয়েকজন।

এদিকে, টেকনাফ হোয়াইক্যং ইউনিয়নে নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট এরফানুল হকের গাড়িতে হামলার ঘটনা ঘটেছে। সোমবার (২০ সেপ্টেম্বর) বেলা ১২টার দিকে কুতুবদিয়া ও টেকনাফে পৃথক এ ঘটনা ঘটে।

এর আগে, কক্সবাজারের মহেশখালী ও টেকনাফ সাবরাংয়ে বিচ্ছিন্ন ঘটনা ঘটেছে। এদিন সকালে মহেশখালী কুতুবজোম নয়াপাড়া কেন্দ্রে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলির ঘটনা ঘটে। এ সময় অন্তত পাঁচজন গুলিবিদ্ধ হন। পরে আহতদের মধ্য থেকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সমর্থক আবুল কালাম নামে একজনের মৃত্যু হয়।

এরপর ইউনিয়নটির তিনটি কেন্দ্রের ভোটগ্রহণ সাময়িকভাবে স্থগিত করা হয়। গুলিবিদ্ধ হওয়ার ঘটনার পর থেকে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। কুতুবজোম ইউনিয়নের নৌকার প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থীকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে বলে জানা গেছে।

অন্য দিকে, টেকনাফের সাবরাং ইউনিয়নে ব্যালট পেপার ছেড়ার অভিযোগে এরই মধ্যে দুইজনকে আটক করা হয়েছে।

বিস্তারিত আসছে......

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড