• বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ৬ কার্তিক ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নওগাঁয় বিএনপির তিন নেতাকে গ্রেফতারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

  ব্যুরো প্রধান, রাজশাহী

১৮ সেপ্টেম্বর ২০২১, ২১:৪৩
ছবি : দৈনিক অধিকার

নওগাঁয় জেলা বিএনপির সাবেক সভাপতি ও নওগাঁ পৌরসভার মেয়র মো. নজমুল হক সনি, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ধলু এবং পৌর বিএনপির সদস্য সচিব মিজানুর রহমান মিজানুর রহমানকে গ্রেফতারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে জেলা বিএনপি।

শনিবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে বিএনপির দলীয় কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে জেলা বিএনপির আহবায়ক হাফিজুর রহমান লিখিত বক্তব্যে বলেন, গত ৩০ মার্চ বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশ বিনা উস্কানিতে হামলা চালায়। পরে পুলিশ বিএনপির নেতাকর্মীদের নামে দুইটি পৃথক মামলা দায়ের করে। সেই মামলায় বিনপির ৫৭ জনসহ অজ্ঞাত আরও নেতাকর্মীদের নামে মামলা দায়ের করা হয়। সেই মামলায় গ্রেফতারকৃতরা হাইকোর্ট থেকে জামিনে থাকা সত্বেও গত ১৬ সেপ্টেম্বর সেই মামলায় হাজিরা দিতে গেলে ওই তিন নেতার জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। যা একটি অন্যায় ও অবিচার।

লিখিত বক্তব্যে তিনি আরও বলেন, বিএনপির ওই তিন নেতাকে কারাগারে প্রেরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। আগামী সাতদিনের মধ্যে গ্রেফতারকৃত তিন নেতার মুক্তি না দিলে পরবর্তীতে কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে।

আরও পড়ুন : ব্যাংক থেকে চাকরিচ্যুতদের পুনর্বহালের নির্দেশ

এ সময় জেলা বিএনপির যুগ্ম আহবায়ক নাসির উদ্দিন ও রফিকুল ইসলাম, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আবু বক্কর সিদ্দিক নান্নু, মোস্তাফিজুর রহমান, মামুনুর রহমান রিপন, শফিউল আজম রানা, সারোয়ার কামাল চঞ্চলসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড