• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

পলাশে অবৈধ ট্রলির চাপায় শিশুর মৃত্যু

  নাসিম আজাদ, পলাশ (নরসিংদী)

১৮ সেপ্টেম্বর ২০২১, ২০:৫২
প্রতীকী ছবি

নরসিংদীর পলাশে ব্রিজ নির্মাণ কাজে ব্যবহৃত একটি ট্রাক্টরের (ট্রলি) চাপায় রুবায়েত হোসেন সিনহা (৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

শনিবার (১৮ সেপ্টেম্বর) উপজেলার গজারিয়া ইউনিয়নের রামপুর গ্রামের পাশে হাড়িধোয়া নদীতে নির্মাণাধীন একটি ব্রিজের কাজে ব্যবহৃত ট্রলির চাপায় ওই শিশুর মৃত্যু হয়। এ ঘটনায় ট্রলিচালক মনির ইসলামকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার বিকালে উপজেলার গজারিয়া ইউনিয়নের রামপুর গ্রামের পাশে হাড়িধোয়া নদীতে নির্মাণাধীন একটি ব্রিজের মালামাল আনা-নেওয়ার কাজে ব্যবহৃত একটি ট্রলি ব্যাকগিয়ার (পিছনে) নেওয়ার সময় ওই শিশুকে চাপা দেয়। পরে স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

জানা যায়, নিহত শিশু রোবায়েত হোসেন সিনহার বাবা রামপুর গ্রামের মোহাম্মদ রিপন খান।

আরও পড়ুন : ব্যাংক থেকে চাকরিচ্যুতদের পুনর্বহালের নির্দেশ

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ জানান, ট্রলিচাপায় শিশুর মৃত্যু হয়েছে- এমন খবর পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ সময় ট্রলির ড্রাইভার মনির ইসলামকে আটক করা হয়েছে। আটককৃত ট্রলির ড্রাইভার মনির ইসলাম শিবপুর উপজেলার দুলালপুর গ্রামের মোতালিব ভূইয়ার ছেলে। এ ঘটনায় নিহত ওই শিশুটির পরিবারকে থানায় খবর দেওয়া হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড