• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘আমি নাকি ৫ বছর আগেই মারা গেছি’

  কাজী শাহরিয়ার রুবেল, আমতলী, বরগুনা

১৮ সেপ্টেম্বর ২০২১, ১৬:৫৮
কৃষক
ভুক্তভোগী কৃষক আব্দুর রাজ্জাক। ছবি : দৈনিক অধিকার

কোভিড-১৯ টিকা নিতে গিয়ে নিজের মৃত্যুর খবর জানতে পেরেছেন বরগুনার আমতলী উপজেলার কৃষক আব্দুর রাজ্জাক! ৫ বছর আগেই ভোটার তালিকায় তাকে মৃত দেখানো হয়েছে। তবে বিষয়টি তার জানা ছিল না।

জানা গেছে, ভুক্তভোগী কৃষক আব্দুর রাজ্জাক বরগুনার আমতলী উপজেলাধীন আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের বাসিন্দা। তিনি বালিয়াতলী গ্রামের ২ নম্বর ওয়ার্ডের মো. আব্দুল গনি হাওলাদারের ছেলে। ২০১৭ সালের ভোটার তালিকায় তাকে মৃত দেখানো হয়েছে।

আ. রাজ্জাক জানান, ‘করোনা থেকে সুরক্ষা পেতে আমি ভ্যাকসিনের জন্য আবেদন করতে যাই। কিন্তু অনলাইনে আবেদন নেয় না। বারবার চেষ্টা করে ব্যর্থ হয়ে নির্বাচন কমিশন অফিসে গিয়ে জানতে পারি ভোটার তালিকায় আমার নাম নেই। আমি নাকি ৫ বছর আগেই মারা গেছি।’

তিনি জানান, ‘জীবিত থাকা সত্ত্বেও ভোটার তালিকায় আমি এখন মৃত। তাই আবার জীবিত হতে চাই। এ জন্য নির্বাচন অফিসে আবেদন করেছি।’

আরও পড়ুন : মসজিদে যুবকের লাশ, পাশেই মিলল রক্তমাখা ছুরি

এ বিষয়ে উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. সেলিম রেজা দৈনিক অধিকারকে মুঠোফোনে বলেন, সম্ভবত মাঠ পর্যায়ে ভোটার তালিকা হালনাগাদ তথ্য সংগ্রহে সমস্যা হয়েছে। তবে এ বিষয়ে ভুক্তভোগী কৃষকের আবেদন পেয়েছি। আশা করছি, দ্রুত সময়ের মধ্যেই এ সমস্যার সমাধান হবে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড